বিজ্ঞপ্তি

বিয়ানীবাজারের নয়াগ্রাম নবীন সংঘের আনন্দ ভ্রমণ সম্পন্ন

বিয়ানীবাজারঃ বিয়ানীবাজারের ঐতিহ্যবাহী সংগঠন নবীন সংঘ,নয়াগ্রামের আয়োজনে আনন্দ ভ্রমণ সম্পন্ন হয়েছে। ১১ মার্চ (শুক্রবার) সাদা পাথর খ্যাত ভোলাগঞ্জের উদ্দেশ্যে সকাল ৮ টায় যাত্রা শুরু করেন নেতৃবৃন্দ।

আনন্দ ভ্রমণ ২০২২ সফলভাবে সম্পন্ন করতেআর্থিক ভাবে সহযোগিতা করেছেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও সাবেক পৌর প্রশাসক মোঃ তফজ্জুল হোসেন, সভাপতি শামছ উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ আরিফ উদ্দিন তুহিন, সহ সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওয়াদুদ (ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক) সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সায়েক,অর্থ সম্পাদক জনাব জানে আলম, সদস্য ও ৫ নং ওয়ার্ড কাউন্সিলর এবং প্যানেল মেয়র -২ নাজিম উদ্দিন, নয়াগ্রাম স্পোর্টিং ক্লাবের প্রতিষ্টাতা জনাব মোঃ ইকবাল আলী, মানবতার ফেরিওয়ালা করোনাকালীন চিকিৎসক জনাব ডাঃ আবু ইসহাক আজাদ (বি সি এস স্বাস্থ্য ), কমিউনিটি নেতা মোঃ আতিকুর রহমান, মোঃ মাসুদ আহমদ, ফকরুল ইসলাম,সংঘের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সদস্য জনাব ময়নুল হোসেন, সংঘের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক জনাব জহিরুল হক রাজু, সংঘের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সদস্য জনাব মোঃ পাবেল মাহমুদ প্রমুখ।

এছাড়াও নবীন সংঘের এবং যুব সমাজের সদস্যবৃন্দের সার্বিক সহযোগিতায় আনন্দ ভ্রমণ সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় আয়োজক সংগঠনের সভাপতি ও সম্পাদক সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Back to top button