সিলেটজকিগঞ্জ

জকিগঞ্জে পুলিশের অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার জাকির গ্রেফতার

জকিগঞ্জ প্রতিনিধিঃ হত্যা, ডাকাতি ও অস্ত্র মামলার ওয়ারেন্টভুক্ত আসামী জাকির হোসেন (৩২) কে গ্রেফতার করেছে জকিগঞ্জ থানা পুলিশ। রোববার বিশেষ অভিযান চালিয়ে জকিগঞ্জ ও কানাইঘাটের সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গ্রেফতারকৃত জাকির উপজেলার শরীফাবাদ গ্রামের হেলাল আহমদ উরফে হেলাল ডাকাতের ছেলে।

পুলিশ সূত্র জানিয়েছে, জকিগঞ্জ থানার ওসি মো. মোশাররফ হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার এবং ৪টি ডাকাতি মামলার চার্জশীটভূক্ত আসামী জাকির হোসেন। তার বিরুদ্ধে একটি হত্যা মামলা, ডাকাতি, অস্ত্র মামলা ও একটি মাদক মামলাসহ মোট ৮টি মামলা আছে। এছাড়াও সম্প্রতি সময়ে কানাইঘাট লামা ঝিংগাবাড়িতে সংঘটিত ডাকাতির সাথে তার সংশ্লিষ্টতা রয়েছে বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তথ্য দিয়েছে।

জকিগঞ্জ থানার ওসি মো. মোশাররফ হোসেন জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে একাধিক মামলার আসামী আন্তঃজেলা ডাকাত দলের সর্দার কুখ্যাত জাকির হোসেনকে পুলিশ গ্রেফতার করেছে। আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

Back to top button