সুনামগঞ্জ

বিশ্বম্ভরপুরে এক পথচারী ও নারীকে কুপিয়ে ২০ হাজার টাকা ছিনতাই

টাইমস ডেস্কঃ সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলায় আবু সাঈদ( ৩৮) নামের এক মাদক ব্যাবসায়ীর ও মাদক সেবী নুরুল আমিন (২৭) নামের এক যুবককে রাস্তা থেকে ধরে বাড়ি নিয়ে তার হাত-পা কুপিয়ে ২০ হাজার টাকা রেখে দেয়। এ সময় তার স্ত্রী সাবিনা আক্তার (৩৫) বাঁধা দিলে তাকেও দা দিয়ে মাথায় কুপিয়ে গুরুতর আহত করে। এ ঘটনাটি ঘটেছে আজ (১১ মার্চ শনিবার) সন্ধ্যা ৬ টার সময় বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের পুটিপাড়া পাখিজান গ্রাম সংলগ্ন বাঘভের সড়কে। আহত যুবক গাজিরগাও গ্রামের মৃত কসুম উদ্দিনের ছেলে।

পরে স্থানীয় এলাকাবাসী আহত যুবক নুরুল আমিনকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। এবং তার স্ত্রীকে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে সুনামগঞ্জ হাসপাতালে প্রেরণ করে।

এই খবর পেয়ে বিশ্বম্ভরপুর থানা পুলিশ সন্ধ্যা সাড়ে ৭ টায় ঘটনার স্থলে গিয়ে গ্রামবাসীর সহযোগিতায় অভিযান চালিয়ে পাশ্ববর্তী দিঘীরপাড় গ্রাম থেকে ওই ছিনতাইকারী আবু সাঈদকে আটক করে থানায় নিয়ে যায়।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়, আজ (১১ মার্চ শনিবার) সন্ধ্যা ৬ টার দিকে নুরুল আমিন সুনামগঞ্জ চলতি নদীতে কাজ শেষে গিড়েরগাও গ্রামে তার শ্বশুর বাড়ি আব্দুল আওয়াল এর বাড়ি থেকে ২০ হাজার ৯ শত টাকা নিয়ে বাই সাইকেল যোগে বাড়ি যাওয়ার সময় বাঘভের রাস্তার পুটিপাড়া ও পাখিজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আসা মাত্রাই পাখিজান গ্রামের মাদক ব্যাবসায়ী আবু সাঈদ মদ খেয়ে মাতাল অবস্থায় নুরুল আমিনকে রাস্তা থেকে ধরে নিয়ে তার বাড়ি নিয়ে যায়। পরে বাড়িতে নিয়ে মাদক সেবী আবু সাঈদ দা দিয়ে নুরুল আমিনের হাতে পায়ে কুপিয়ে গুরুতর আহত করে। এবং তার সাথে কথা ২০ হাজার টাকা নিয়ে যায়। এ সময় তার স্ত্রী বাঁধা দিলে তাকেও কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাদের চিৎকারে স্থানীয় এলাকাবাসী আসলে মাদক ব্যাবসায়ী আবু সাঈদ পালিয়ে গেলে আহত যুবক নুরুল আমিনকে ও আবু সাঈদের স্ত্রীকে গুরুতর আহত অবস্থায় তাদের পরিবারের লোকজন ও স্থানীয়রা উদ্ধার করে নুরুল আমিনকে সুনামগঞ্জ জেলার সদর হাসপাতালে নিয়ে যায়। এবং তার স্ত্রী সাবিনাকে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। পরে স্থানীয় এলাকাবাসী পুলিশকে খবর দিলে বিশ্বম্ভরপুর থানার এএসআই বাচ্চু ও এএসআই নজরুলের নেতৃত্বে একদল পুলিশ ঘটনার স্থলে এসে স্থানীয় এলাকাবাসী সহযোগিতায় সন্ধ্যা সাড়ে ৭ টায় অভিযান চালিয়ে পাশ্ববর্তী দিঘীরপাড় গ্রাম থেকে ওই মাদক ব্যাবসায়ী ছিন্তাইকারী আবু সাঈদকে আটক করে থানায় নিয়ে যায়।

এর সত্যতা নিশ্চিত করে বিশ্বম্ভরপুর থানার এএসআই বাচ্চু বলেন, আমরা খবর পেয়েই সাথে সাথে ঘটনার স্থলে আসি। আমাদের আসার খবর পেয়ে মাদক সেবী ও ছিন্তাইকারী আবু সাঈদ দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় পাশ্ববর্তী দিঘীরপাড় গ্রাম থেকে তাকে গ্রেফতার করি।

Back to top button