সুনামগঞ্জ

সুনামগঞ্জে ঘরে ঝুলছিল যুবকের লাশ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে কামরুল হোসেন (২২) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।শুক্রবার (১১মার্চ)সকালে উপজেলার মান্নারগাও ইউনিয়নের কামারগাঁও (নোয়াগাঁও) গ্রাম থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ, এলাকাবাসী ও পরিবারের লোকজন জানান, কামারগাঁও (নোয়াগাঁও) গ্রামের রমজান আলীর ছেলে কামরুল হোসেন (২২) বৃহস্পতিবার (১০ মার্চ) রাত অনুমান ১০ টার দিকে রাতের খাবার খেয়ে বাড়ির বাইরে যায়, বাড়ীর সবাই ঘুমিয়ে ছিলেন।শুক্রবার সকাল ৮ টার দিকে কামরুল হোসেনের মা আনোয়ারা বেগম ও স্ত্রী সুলতানা বেগম বসতঘরের পিছনে খালি ঘরে বাশের তীরের সাথে গলায় গামছা দিয়া ফাঁস লাগানো অবস্থায় মৃতদেহ দেখতে পান।পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্যামল সিলেটকে বলেন, শুক্রবার দুপুরে পুলিশ কামরুল ইসলামের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে। পরে ময়না তদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়।মৃত্যুর কারণ জানা যায়নি বলেও জানান ওসি।

Back to top button