বড়লেখা

বড়লেখায় একটি মুদি দোকানে আগুন, ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি!

নিউজ ডেস্ক- বড়লেখায় অগ্নিকাণ্ডের ঘটনায় একটি দোকান পুড়ে ছাই হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ৩ টা ২০ মিনিটে বড়লেখা উপজেলার দক্ষিণভাগ উওর ইউনিয়নে সাডিংবাজারে ভাই ভাই স্টোর না,মে একটি দোকানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এ ঘটনায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

ঘটনার খবর তাৎক্ষণিক ভাবে বড়লেখার ফায়ার সার্ভিসের একটি দল ঘটনা স্থলে গিয়ে পৌছায় এবং ঘন্টাখানেকের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে আগুনের সর্ট সার্কিট থেকে এ ঘটনা ঘটেছে। তবে দোকানের আব্দুল্লাহ বলছেন ভিন্ন কথা। তিনি জানান তার ধারণা কেউ হিংসা করে তার দোকানে ইচ্ছাকরে আগুন দিয়েছে।তবে কার সাথে তার শত্রুতা রয়েছে এমন কাউকে তিনি নিশ্চিত করতে পারেন নি। ইতিমধ্যে বড়লেখা থানায় একটি জিডিও করেছেন বলে জানান।

স্থানীয় এবং মালিক সূত্রে জানা যায় বৃহস্পতিবার রাতে প্রায় দুইটার কাছাকাছি সময়ে তিনি দোকান লাগিয়ে বাড়িতে যান। তার ঘন্টা দেড়েক পর স্থানীয় কেউ একজন তার মোবাইলে কল দিয়ে জানায় তার দোকানে আগুন লেগেছে। তড়িঘড়ি করে তিনি এসে দেখেন পুরো দোকান ছাই হয়ে গেছে।

দোকানের মালিক আব্দুল্লাহ সাংবাদিকদের আরও জানান এই দোকানকে প্রতিষ্ঠা করতে গিয়ে বিভিন্ন এনজিও থেকে অনেক টাকা লোন নিয়েছেন। দোকানের মালামাল বিক্রি করে তিনি লোনের টাকা কিস্তির মাধ্যমে পরিশোধ করতেন বলে জানান। হঠাৎ এমন ঘটনায় তিনি এখন নিঃশ্ব হয়ে গেছেন বলে জানান। কীভাবে এখন লোনের টাকা পরিশোধ করবেন সেই পথ ও খুজে পাচ্ছেন না তিনি।

Back to top button