বড়লেখা

বড়লেখা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মচারির ওপর হামলা, আসামিদের গ্রেফতার দাবীতে মানববন্ধন

চলমান ভ্যাকসিন কার্যক্রম ব্যাহতের আশংকা

বড়লেখা প্রতিনিধি : বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহায়ক প্রণব চন্দ্র দাসের ওপর অতর্কিত সন্ত্রাসী হামলায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে শুক্রবার দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারিরা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন। মামলা দায়েরের একদিন পরও কোন আসামি গ্রেফতার না হওয়ায় ভুক্তভোগিরা হতাশ।

কর্মকর্তা-কর্মচারিরা আগামী ২৪ ঘন্টার মধ্যে সন্ত্রাসী মামলার প্রধান আসামি মাশরাফি আলম মাহীসহ হামলায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে না আসলে কর্মবিরতির ডাক দেয়ার হুমকি দিয়েছেন। এতে চলমান করোনা ভ্যাকসিন কার্যক্রম ব্যাহতের আশংকা দেখা দিয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের সম্মুখে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শুভ্রাংশ শেখর দে, মেডিকেল অফিসার ডা. শারমিন সুলতানা, ইপিআই কর্মসুচির মেডিকেল টেকনিশিয়ান শৈলেশ চন্দ্র নাথ, নার্সিং সুপারভাইজার নিভা সিকদার, প্রধান হিসাব রক্ষক সেলিম রেজা, স্বাস্থ্য সহকারি মাসুক আহমদ, বিনীত চন্দ্র দাশ প্রমুখ।

উল্লেখ, বৃহস্পতিবার দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা কার্যক্রম চলাকালিন লাইন ভেঙ্গে জোরপূর্বক করোনা ভ্যাকসিন নিতে না দেয়ায় অফিস সহায়ক প্রণব চন্দ্র দাসকে উপজেলার নিজ বাহাদুরপুর ইউনিয়নের মাশরাফি আলম মাহীর নেতৃত্বে ৭/৮ যুবক পিটিয়ে আহত করে। এ ঘটনায় আহত অফিস সহায়ক প্রণব চন্দ্র দাস মাহীকে প্রধান আসামি করে থানায় মামলা করেন। আহত কর্মচারি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

Back to top button