কানাইঘাট

কানাইঘাটে যুবককে কুপিয়ে হত্যা

নিউজ ডেস্ক- সিলেটের কানাইঘাটে ফরিদ উদ্দিন নামের যুবককে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তরা। উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের বড়খেওড় এলাকায় সোমবার বিকেল অনুমান সাড়ে ৪টার দিকে বড়খেওড় গ্রামে এফঅাইবিডিবি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এই ঘটনাটি ঘটে। নিহত যুবক ফরিদ উদ্দিনের বাড়ি স্থানীয় খাসাড়ীপাড়া গ্রামে। তার পিতার নাম রফিক উদ্দিন বলে জানা গেছে।

এ হত্যাকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল এলাকায় রয়েছেন কানাইঘাট থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সিলেট মর্গে প্রেরণ করবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

স্থানীয়রা জানিয়েছেন দুবৃত্তদের হামলায় নিহত ফরিদ উদ্দিন মোটরসাইকেলযোগে বিকেল সাড়ে ৪টার দিকে তার ভায়রা শাহীন আহমদ নিয়ে স্থানীয় মমতাজগঞ্জ বাজার থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। বড়খেওড় এফআইবিডিবি স্কুলের সামনে আসা মাত্র কয়েকজন দুবৃত্ত ধারালো অস্ত্র শস্ত্র নিয়ে ফরিদ উদ্দিনের গতিরোধ করে তার উপর অতর্কিত হামলা চালায়। দুবৃত্তরা ফরিদ উদ্দিনের দুই পা ও হাতে ধারলো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরতর রক্তাক্ত জখম করলে প্রচুর রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়। এসময় ফরিদ উদ্দিনের সাথে থাকা তার ভায়রা শাহীন আহমদও আহত হয়। তবে কারা ফরিদ উদ্দিনকে কুপিয়ে হত্যা করেছে তাদের নাম পরিচয় এখনো জানা যায়নি।

নিহতের আত্মীয় স্বজনরা জানান, ফরিদ উদ্দিন তার ফেসবুকের নিজস্ব আইডিতে এনাম খান নামে এক ব্যক্তি তাকে দেখে নেবে বলে হুমকি দিয়েছিল। যা গত কয়েকদিন থেকে ফরিদ উদ্দিন তার ফেসবুক আইডিতে পোস্ট দিয়ে অাসছিলেন। এর জের ধরে এ হত্যাকান্ডটি ঘটতে পারে বলে তারা ধারণা করছেন।

থানার ওসি তাজুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি দুবৃত্তদের হাতে ফরিদ উদ্দিন নামে এক যুবক নিহত হয়েছেন বলে জানান। হত্যাকান্ডের সাথে জড়িতদের পরিচয় সনাক্ত করে তাদের অাটক করতে এলাকায় পুলিশি অভিযান চলছে বলে জানান।

Back to top button