গোয়াইনঘাট

গোয়াইনঘাটে নির্বাচনের আগে ইউপি সদস্য পদপ্রার্থীর মৃত্যু

নিউজ ডেস্ক- নির্বাচনের তিন দিন আগে মারা গেলেন ইউপি সদস্য পদপ্রার্থী জালাল উদ্দিন (৫৭)। তিনি সিলেটের গোয়াইনঘাটের কাকুনাখাই গ্রামের বাসিন্দা ও ৫ নম্বর পূর্ব আলীরগাঁও ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী ছিলেন। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

এ তথ্য নিশ্চিত করেছেন গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মনজুর আহমদ।

মনজুর আহমদ বলেন, গতকাল বৃহস্পতিবার রাতে ইউপি সদস্য পদপ্রার্থী জালাল উদ্দিন তাঁর পাশের গ্রামে নির্বাচনী উঠান বৈঠকে যান। উঠান বৈঠক শেষে বাড়ি ফেরার সময় হঠাৎ করে তাঁর বুকে ব্যথা অনুভব করেন। এ সময় স্থানীয়রা জালাল উদ্দিনকে দ্রুত জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, জালাল উদ্দিন উপজেলার ৫ নম্বর পূর্ব আলীরগাঁও ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং টানা তৃতীয়বারের মতো ইউপি সদস্য পদে প্রার্থী ছিলেন। আগামী ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি ফুটবল প্রতীক নিয়ে প্রচারণা চালিয়ে আসছিলেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।

ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিনের মৃত্যুতে গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল গভীর শোক ও নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Back to top button