জৈন্তা

জৈন্তাপুরে ছেলের হাতে মা খুন!

জৈন্তাপুর প্রতিনিধিঃ জৈন্তাপুরের পল্লীতে ছেলের হাতে বৃদ্ধা মা খুন হয়েছেন। ঘটনাটি ঘটে উপজেলার দরবস্ত ইউনিয়নের উল্টর মহাইল গ্রামে। নিহতের নাম আয়মনা বিবি (৬০)। ২৩ জানুয়ারী রোববার সকাল ৭টায় বাড়ীর উঠানে ঘাতক ছেলে আবুল হাসনাত (২৮) একটি রড দিয়ে স্ব-জোরে মায়ের মাথায় আঘাত করলে বৃদ্ধা মা মাটিতে লুটে পড়েন। বাড়ী গুরুতর আহত অবস্থায় জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদ পেয়ে ঘনাস্থলে ছুটে যান জৈন্তাপুর মডেল থানা অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ ও দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাহারুল আলম বাহার। একটি সূত্রে জানা যায়, মায়ের সাথে ছেলে আবুল হাসনাতের টাকা ও জমি সংত্রুান্ত বিষয়ে বিরোধ হয় এবং এনিয়ে কথাকাটাকাটির এক পর্যায় সে মায়ের উপর আত্রুমন করে। এলাকাবাসী আরো জানায়, আবুল হাসনাতের বাবা তজম্মুল আলী অনেকটা মানসিক রোগী। বিভিন্ন সময় মা ও বাবাকে চাপ দিয়ে থাকে তারা যেনো তার নামেই সকল সম্পত্তি লিখে দেয়। সে প্রায়ই টাকার জন্য মায়ের উপর নির্যাতন চালাত।

দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাহারুল আলম বাহার বলেছেন আজ সকালেই আবুল হাসনাত তার মায়ের কাছে ৪০ হাজার টাকা দাবী করে। টাকা না দেওয়ায় হাতে টাকা রড দিয়ে মায়ের মাথায় আঘাত করলে মাথা ফেটে লুটে পড়ে। ঘটনার সত্যতা স্বীকার করে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং সাথে সাথে আমার পুলিশ ঘাতক আবুল হাসনাতকে দরবস্ত বাজার থেকে আটক করেছে। লাশ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Back to top button