বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার তিলপাড়া ইউনিয়ন বিএনপির কাউন্সিল সম্পন্ন, সভাপতি সাইফুল, সম্পাদক লিয়াকত

সিলেট জে’লার বিয়ানীবাজার উপজে’লার ৮নং তিলপাড়া ইউনিয়ন বিএনপির দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে স্থানীয় পিরের চক এলাকায় উক্ত কাউন্সিল অনুষ্ঠিত হয়। ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মো: তাজুল ইস’লামের সভাপতিত্বে ও সদস্য লিয়াকত আলীর পরিচালনায় অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অ’তিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জে’লা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক জে’লা সহ—সভাপতি আশিক উদ্দিন চৌধুরী। বিশেষ অ’তিথির বক্তব্য রাখেন, জে’লা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম। কাউন্সিলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজে’লা বিএনপির আহ্বায়ক নজরুল ইস’লাম।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে সাইফুল ইস’লাম সায়েককে সভাপতি, মো: লিয়াকত আলীকে সাধারণ সম্পাদক, মো: কা’মাল উদ্দিনকে সিনিয়র সহ—সভাপতি, এবাদুল হককে যুগ্ম সম্পাদক ও মো: মুহিবুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে তিলপাড়া ইউনিয়ন বিএনপির নতুন কমিটি ঘোষণা করা হয়।

কাউন্সিলে বিশেষ অ’তিথি হিসেবে উপস্থিত ছিলেন, তিলপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, উপজে’লা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুস সবুর, অহিদ আহম’দ তালুকদার, এডভোকেট আহম’দ রেজা, আক্তার খান জাহেদ, আতাউর রহমান, যু’ক্তরাজ্য বিএনপি নেতা আহমেদ শামীম প্রমূখ।

বিএনপি নেতা আব্দুল মালিকের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচীত কাউন্সিলে বক্তব্য রাখেন, বিএনপি নেতা সাইফুল ইস’লাম সায়েক ও ছাঈদ আহম’দ।

প্রধান অ’তিথির বক্তব্যে আশিক উদ্দিন চৌধুরী বলেন, আওয়ামী ফ্যাসিবাদী সরকারের হাত থেকে গণতন্ত্র পুনরুদ্ধার করতে বিএনপি আ’ন্দোলন করে যাচ্ছে। সেই আ’ন্দোলনে বিজয় নিশ্চিত করতে হলে তৃনমূল বিএনপিকে শক্তিশালী ভুমিকা পালন করতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় ইউনিয়ন উপজে’লা ও জে’লা বিএনপির কাউন্সিল সফল করতে হবে।

Back to top button
error: Alert: Content is protected !!