বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার তিলপাড়া ইউনিয়ন বিএনপির কাউন্সিল সম্পন্ন, সভাপতি সাইফুল, সম্পাদক লিয়াকত

সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার ৮নং তিলপাড়া ইউনিয়ন বিএনপির দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে স্থানীয় পিরের চক এলাকায় উক্ত কাউন্সিল অনুষ্ঠিত হয়। ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মো: তাজুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য লিয়াকত আলীর পরিচালনায় অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক জেলা সহ—সভাপতি আশিক উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম। কাউন্সিলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা বিএনপির আহ্বায়ক নজরুল ইসলাম।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে সাইফুল ইসলাম সায়েককে সভাপতি, মো: লিয়াকত আলীকে সাধারণ সম্পাদক, মো: কামাল উদ্দিনকে সিনিয়র সহ—সভাপতি, এবাদুল হককে যুগ্ম সম্পাদক ও মো: মুহিবুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে তিলপাড়া ইউনিয়ন বিএনপির নতুন কমিটি ঘোষণা করা হয়।

কাউন্সিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তিলপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুস সবুর, অহিদ আহমদ তালুকদার, এডভোকেট আহমদ রেজা, আক্তার খান জাহেদ, আতাউর রহমান, যুক্তরাজ্য বিএনপি নেতা আহমেদ শামীম প্রমূখ।

বিএনপি নেতা আব্দুল মালিকের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচীত কাউন্সিলে বক্তব্য রাখেন, বিএনপি নেতা সাইফুল ইসলাম সায়েক ও ছাঈদ আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে আশিক উদ্দিন চৌধুরী বলেন, আওয়ামী ফ্যাসিবাদী সরকারের হাত থেকে গণতন্ত্র পুনরুদ্ধার করতে বিএনপি আন্দোলন করে যাচ্ছে। সেই আন্দোলনে বিজয় নিশ্চিত করতে হলে তৃনমূল বিএনপিকে শক্তিশালী ভুমিকা পালন করতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় ইউনিয়ন উপজেলা ও জেলা বিএনপির কাউন্সিল সফল করতে হবে।

Back to top button