মৌলভীবাজারজুড়ী

যুক্তরাজ্যে বসে সরকারবিরোধী পোস্ট, জুড়িতে শিবির নেতার বিরুদ্ধে জিডি

বিশেষ প্রতিনিধিঃ বিদেশে অবস্থান করে সামাজিক যোগাযোগমাধ্যমে সরকারবিরোধী কথাবার্তা ছড়ানোর দায়ে ছাত্রশিবিরের সাবেক এক নেতার বিরুদ্ধে মৌলভীবাজারের জুড়ী থানায় সাধারণ ডায়েরি করেছেন এক ছাত্রলীগ নেতা।

মৌলভীবাজার জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মো. বেলাল হোসাইন রোববার রাতে এ সাধারণ ডায়েরি করেন।

ডায়েরিতে তিনি উল্লেখ করেন, জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়নের জায়ফরনগর গ্রামের বাসিন্দা মাওলানা মুজিবুর রহমানের পুত্র যুক্তরাজ্যের লন্ডনে বসবাসকারী এবাদুর রহমান ২০১১ সাল পর্যন্ত দেশের বিভিন্ন মাদ্রাসায় অধ্যায়নকালে ছাত্রশিবিরের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। পরে তিনি যুক্তরাজ্য চলে যান।

সেখানে গিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সরকারের বিভিন্ন ভালো কাজের মিথ্যা সমালোচনা করছেন ও সরকারের বিরুদ্ধে নানা কুৎসা রটাচ্ছেন। ছাত্রলীগের বিরুদ্ধে বিভিন্ন সময় গালাগালি করে ফেসবুকে পোস্ট দেন। এতে সরকারের ও দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ হচ্ছে। ছাত্রলীগের একজন নেতা হিসেবে এর প্রতিবাদ করায় আমাকে বিভিন্ন হুমকি প্রদান করেন।

জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী বলেন, এবাদুর রহমান সরকারবিরোধী বিভিন্ন অপপ্রচার করছেন বলে ছাত্রলীগ নেতা জিডি করেছেন। অভিযুক্ত ব্যক্তি যেহেতু বিদেশে তাই তদন্তের মাধ্যমে সাইবার আইনে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Back to top button