জুড়ীমৌলভীবাজার

যু’ক্তরাজ্যে বসে সরকারবিরোধী পোস্ট, জুড়িতে শি’বির নেতার বি’রুদ্ধে জিডি

বিশেষ প্রতিনিধিঃ বিদেশে অবস্থান করে সামাজিক যোগাযোগমাধ্যমে সরকারবিরোধী কথাবার্তা ছড়ানোর দায়ে ছাত্রশি’বিরের সাবেক এক নেতার বি’রুদ্ধে মৌলভীবাজারের জুড়ী থা’নায় সাধারণ ডায়েরি করেছেন এক ছাত্রলীগ নেতা।

মৌলভীবাজার জে’লা ছাত্রলীগের প্রচার সম্পাদক মো. বেলাল হোসাইন রোববার রাতে এ সাধারণ ডায়েরি করেন।

ডায়েরিতে তিনি উল্লেখ করেন, জুড়ী উপজে’লার জায়ফরনগর ইউনিয়নের জায়ফরনগর গ্রামের বাসিন্দা মা’ওলানা মুজিবুর রহমানের পুত্র যু’ক্তরাজ্যের লন্ডনে বসবাসকারী এবাদুর রহমান ২০১১ সাল পর্যন্ত দেশের বিভিন্ন মাদ্রাসায় অধ্যায়নকালে ছাত্রশি’বিরের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। পরে তিনি যু’ক্তরাজ্য চলে যান।

সেখানে গিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সরকারের বিভিন্ন ভালো কাজের মিথ্যা সমালোচনা করছেন ও সরকারের বি’রুদ্ধে নানা কুৎসা রটাচ্ছেন। ছাত্রলীগের বি’রুদ্ধে বিভিন্ন সময় গালাগালি করে ফেসবুকে পোস্ট দেন। এতে সরকারের ও দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ হচ্ছে। ছাত্রলীগের একজন নেতা হিসেবে এর প্রতিবাদ করায় আমাকে বিভিন্ন হু’মকি প্রদান করেন।

জুড়ী থা’নার ওসি সঞ্জয় চক্রবর্তী বলেন, এবাদুর রহমান সরকারবিরোধী বিভিন্ন অ’পপ্রচার করছেন বলে ছাত্রলীগ নেতা জিডি করেছেন। অ’ভিযু’ক্ত ব্যক্তি যেহেতু বিদেশে তাই ত’দন্তের মাধ্যমে সাইবার আইনে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Back to top button
error: Alert: Content is protected !!