বিজ্ঞপ্তি

দেশে আসছেন যুক্তরাজ্য কমিউনিটি নেতা রন্ধনশিল্পী জুবের

তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র সাধারণ সম্পাদক যুক্তরাজ্যের বিশিষ্ট রন্ধনশিল্পী, রাজনীতিক ও সমাজকর্মী জুবের আহমদ সংক্ষিপ্ত সফরে মাতৃভূমিতে আসছেন।

আজ শনিবার (১৫ জানুয়ারি) লন্ডন সময় বিকেল সোয়া ৬ টায় তিনি বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হবেন।
রোববার (১৬ জানুয়ারি) স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছবেন। এ সময় সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদসহ স্বজনরা তাঁকে অভ্যর্থনা জানাবেন।

বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের (দাসউরা নয়াবাড়ি) কৃতিসন্তান ব্রিটেন প্রবাসী জুবের আহমদ জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক এবং যুক্তরাজ্য আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। পাশাপাশি তিনি বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক।

এছাড়া বিগত সময়ে জুবের আহমদ যুক্তরাজ্য ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন।
তিনি বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্র সংসদ ‘৯৫ এর নির্বাচিত ক্রীড়া সম্পাদক ছিলেন। ১৯৯৯ সালে তিনি যুক্তরাজ্য গমন করেন।

সংক্ষিপ্ত সফরে দেশে অবস্থানকালে জুবের আহমদ তিলপাড়া ইউনিয়নের মেধাবী ছাত্রছাত্রীদের ‘মেধাবৃত্তি’ প্রদানসহ রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগদান করবেন।

দেশে সফর শেষে আগামী মাসের শেষভাগে তিনি ফের কর্মস্থল যুক্তরাজ্যে চলে যাওয়ার কথা রয়েছে। নিরাপদে দেশভ্রমণ এবং প্রত্যেকটি কর্মকাণ্ড সুচারূভাবে পালনের জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

Back to top button