কুলাউড়ামৌলভীবাজার

কুলাউড়ায় বিয়ের প্রলো’ভনে গৃহবধুকে ‘ধ’র্ষন’

টাইমস ডেস্কঃ মৌলভীবাজারের কুলাউড়ার এক গৃহবধুকে বিয়ের প্রলো’ভন দেখিয়ে (৩০) ধ’র্ষণের অ’ভিযোগে এক যুবককে গ্রে’প্তার করেছে পু’লিশ। ১৪ জানুয়ারি (শনিবার) চট্টগ্রাম মেট্রোপলিটন বন্দর থা’নার কলসী দিঘীরপাড় এলাকা থেকে ওই গৃহবধুকে উ’দ্ধার করা হয়। এ সময় ওই গৃহবধুকে ধ’র্ষণের অ’ভিযোগে রাসেল আহম’দ (২৫)কে গ্রে’প্তার করে কুলাউড়ায় নিয়ে আসা হয়।

পু’লিশ জানায়, কুলাউড়ার এক গৃহবধুকে বিয়ের প্রলো’ভন দেখিয়ে ফেঞ্চুগঞ্জ উপজে’লার আলতা মিয়ার পুত্র রাসেল গত ৫ জানুয়ারি পালিয়ে যায়। রাসেল ওই গৃবধুকে চট্টগ্রামে কলসী দিঘীরপাড় এলাকায় একটি বাসায় রেখে পালাক্রমে ধ’র্ষণ করেন। এদিকে গৃহবধুর ভাসুর এ ঘটনায় থা’নায় সাধারণ ডায়েরি করেন। পু’লিশ তথ্য প্রযু’ক্তির সহায়তায় ভিকটিম ও অ’ভিযু’ক্তের অবস্থান চট্রগ্রামে শনাক্ত করেন। পরে কুলাউড়া থা’না পু’লিশ চট্রগ্রামের কলসী দিঘীরপাড় এলাকায় একটি বাসায় অ’ভিযান চালিয়ে রাসেলসহ ওই গৃহবধুকে উ’দ্ধার করেন।
শনিবার বিকেলে ভিকটিম গৃহবধু থা’নায় বাদি হয়ে রাসেলকে অ’ভিযু’ক্ত করে মা’মলা দায়ের করেন। মা’মলায় রাসেলকে গ্রে’প্তার দেখিয়ে মৌলভীবাজার আ’দালতের মাধ্যমে জে’ল হাজতে প্রেরণ করেন।

কুলাউড়া থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, বিয়ের প্রলো’ভন দেখিয়ে রাসেল ওই গৃহবধুকে পালিয়ে নিয়ে যায় এবং পালাক্রমে ধ’র্ষণ করে। ওই গৃহবধু বাদি হয়ে ধ’র্ষণ মা’মলা দায়ের করলে আ’ট’ক রাসেলকে গ্রে’প্তার দেখিয়ে শনিবার বিকেলে কারাগারে পাঠানো হয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!