বিজ্ঞপ্তি

জলঢুপ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন, সভাপতি মান্নান

বিজ্ঞপ্তিঃ বিয়ানীবাজার উপজেলার অন্যতম প্রাচীন বিদ্যাপীট জলঢুপ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা হয়ছে। কমিটির সভাপতি মনোনীত করা হয়েছে পাড়িয়াবহর গ্রামের বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দুল মান্নানকে। শনিবার (১৫ জানুয়ারি) সকালে জলঢুপ উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষে সদ্য নির্বাচিত ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দের সর্বসম্মতিতে তাকে সভাপতি হিসেবে মনোনীত করা হয়। সভার শুরুতে সদ্য নির্বাচিত অভিভাবক প্রতিনিধি গিয়াস উদ্দিন (চান্দঁন) সভাপতি হিসেবে আব্দুল মান্নানের নাম প্রস্তাব করলে সকল সদস্যবৃন্দের ঐক্যমতের ভিত্তিতে তার নাম গৃহীত হয়।

এর আগে গত ৯ জানুয়ারি ম্যানেজিং কমিটির নির্বাচনে ফল ঘোষনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও জলঢুপ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন এর প্রিজাইডিং অফিসার মৌলুদুর রহমান। নির্বাচনে প্রতিটি পদে বৈধ মনোনীত প্রার্থী পদের সমান সংখ্যক হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ জন অভিভাবক প্রতিনিধি, ১ জন সংরক্ষিত শিক্ষক প্রতিনিধি এবং ২জন সাধারন শিক্ষক প্রতিনিধিকে সংশ্লিষ্ট ক্যাটাগরিতে নির্বাচিত ঘোষনা করেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অভিভাবক প্রতিনিধি পদে নির্বাচিত হন গিয়াস উদ্দিন (চান্দঁন) , আব্দুল্লাহ হিল কাফি, ফখরুল ইসলাম, আক্তারুল ইসলাম এবং শিক্ষক প্রতিনিধি (সাধারণ) পদে ছয়ফুল ইসলাম, সাধন নাথ এবং সংরক্ষিত শিক্ষক প্রতিনিধি পদে জান্নাতুল ফেরেদৌসকে নির্বাচিত ঘোষনা করা হয়। পদাধিকার বলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দিনকে সম্পাদক পদে মনোনীত হন।

এদিকে নব নির্বাচিত সভাপতিকে অভিনন্দন জানিয়েছেন ম্যানেজিং কমিটির সকল সদস্য বৃন্দ। বিদ্যালয়ের সামিগ্রক উন্নয়ন এবং পড়ালেখার মানউন্নোয়নে সকলেই এক হয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Back to top button