বিজ্ঞপ্তি

জলঢুপ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন, সভাপতি মান্নান

বি’জ্ঞপ্তিঃ বিয়ানীবাজার উপজে’লার অন্যতম প্রাচীন বিদ্যাপীট জলঢুপ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা হয়ছে। কমিটির সভাপতি মনোনীত করা হয়েছে পাড়িয়াবহর গ্রামের বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দুল মান্নানকে। শনিবার (১৫ জানুয়ারি) সকালে জলঢুপ উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষে সদ্য নির্বাচিত ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দের সর্বসম্মতিতে তাকে সভাপতি হিসেবে মনোনীত করা হয়। সভা’র শুরুতে সদ্য নির্বাচিত অ’ভিভাবক প্রতিনিধি গিয়াস উদ্দিন (চান্দঁন) সভাপতি হিসেবে আব্দুল মান্নানের নাম প্রস্তাব করলে সকল সদস্যবৃন্দের ঐক্যমতের ভিত্তিতে তার নাম গৃহীত হয়।

এর আগে গত ৯ জানুয়ারি ম্যানেজিং কমিটির নির্বাচনে ফল ঘোষনা করেন উপজে’লা মাধ্যমিক শিক্ষা অফিসার ও জলঢুপ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন এর প্রিজাইডিং অফিসার মৌলুদুর রহমান। নির্বাচনে প্রতিটি পদে বৈধ মনোনীত প্রার্থী পদের সমান সংখ্যক হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ জন অ’ভিভাবক প্রতিনিধি, ১ জন সংরক্ষিত শিক্ষক প্রতিনিধি এবং ২জন সাধারন শিক্ষক প্রতিনিধিকে সংশ্লিষ্ট ক্যাটাগরিতে নির্বাচিত ঘোষনা করেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অ’ভিভাবক প্রতিনিধি পদে নির্বাচিত হন গিয়াস উদ্দিন (চান্দঁন) , আব্দুল্লাহ হিল কাফি, ফখরুল ইস’লাম, আক্তারুল ইস’লাম এবং শিক্ষক প্রতিনিধি (সাধারণ) পদে ছয়ফুল ইস’লাম, সাধন নাথ এবং সংরক্ষিত শিক্ষক প্রতিনিধি পদে জান্নাতুল ফেরেদৌসকে নির্বাচিত ঘোষনা করা হয়। পদাধিকার বলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দিনকে সম্পাদক পদে মনোনীত হন।

এদিকে নব নির্বাচিত সভাপতিকে অ’ভিনন্দন জানিয়েছেন ম্যানেজিং কমিটির সকল সদস্য বৃন্দ। বিদ্যালয়ের সামিগ্রক উন্নয়ন এবং পড়ালেখার মানউন্নোয়নে সকলেই এক হয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Back to top button
error: Alert: Content is protected !!