কানাইঘাট

মিথ্যা ধর্ষন মামলা দিয়ে হয়রানী: সেই নারী গ্রেফতার

নিউজ ডেস্ক- মিথ্যা সাজানো ধর্ষন মামলা দিয়ে হয়রানীর ঘটনায় মানহানি মামলায় জৈন্তাপুর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের আমির আলীর মেয়ে রেজিয়া বেগম (৩৭) কে গ্রেফতার করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। গত বুধবার দুপুর ১টার দিকে জৈন্তাপুর মডেল থানার এসআই শফিক আহমদের নেতৃত্বে একদল পুলিশ বহুল আলোচিত রেজিয়া বেগমকে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করেন। বর্তমানে রেজিয়া বেগম জেল হাজতে রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায় গ্রেফতারকৃত রেজিয়া বেগম কানাইঘাট উপজেলার দূর্গাপুর উত্তর সরুফৌদ গ্রামের মৃত মুফিজুর রহমানের পুত্র নিজাম উদ্দিন (৪৫) এর বিরুদ্ধে কয়েক বছর পূর্বে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানায় সাজানো একটি ধর্ষন মামলা দায়ের করে ছিল। পরবর্তীতে মামলাটি অধিকতর তদন্ত করে নিজাম উদ্দিনের বিরুদ্ধে রেজিয়া বেগমের আনীত ধর্ষনের অভিযোগের কোন সত্যতা না পেয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতে ফাইনাল রিপোর্ট দাখিল করেন।

এ ঘটনায় নিজাম উদ্দিন রেজিয়া বেগম কর্তৃক দায়েরকৃত মিথ্যা ধর্ষন মামলা দিয়ে তার মান সম্মান ক্ষুন্ন ও হয়রানী সহ আর্থিক ভাবে ক্ষয়ক্ষতি সাধন করায় রেজিয়া বেগমের বিরুদ্ধে সিলেটের বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল আদালতে নারী ও শিশু মামলা নং-৫৫২/২১ দায়ের করেন। উক্ত মামলায় রেজিয়া বেগমের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী হলে পুলিশ তাকে গত বুধবার গ্রেফতার করে। মানহানী মামলার বাদী নিজাম উদ্দিন জানিয়েছেন রেজিয়া বেগম তার বিরুদ্ধে মিথ্যা সাজানো ধর্ষন মামলা দিয়ে দীর্ঘদিন ধরে হয়রানী করে এই মহিলার বিরুদ্ধে অসংখ্য খারাপ কাজ সহ সমাজ বিরোধী কর্মকান্ডে লিপ্তের অভিযোগ রয়েছে।

Back to top button