মৌলভীবাজার

কমলগঞ্জে যে কেন্দ্রে ভোট পড়েছে শতভাগ!

নিউজ ডেস্কঃ মৌলভীবাজারের রাজনগর উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের একটি ভোটকেন্দ্রে শতভাগ ভোট কাস্ট হয়েছে তবে বাতিল হয়েছে ৫৪৫ ভোট। ওই কেন্দ্রের প্রত্যেক ভোটারের নামেই ভোট পড়েছে; বাদ যাননি মৃত ও প্রবাসে থাকা ব্যক্তিরাও!

রোববার অনুষ্ঠিত নির্বাচনে এ কেন্দ্রে ১ হাজার ৯১৫ ভোটারের প্রত্যেকের ভোট পড়ায় মৌলভীবাজারজুড়ে চলছে আলোচনা-সমালোচনা।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, বড়গাঁও কেন্দ্রে মোট ভোটার ছিলেন ১ হাজার ৯১৫ জন। ভোট শেষে প্রিসাইডিং কর্মকর্তা নির্বাচনের ফলাফল সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার কাছে হস্তান্তর করেন। সেই ফলাফলের বিবরণীতে উল্লেখ করা হয়, ওই কেন্দ্রে বৈধ ভোট পড়েছে ১ হাজার ৯১৫টি। এর মধ্যে ১ হাজার ৩৭০টি বৈধ ও বাতিল হয়েছে ৫৪৫ ভোট।

কেন্দ্রটির প্রিসাইডিং কর্মকর্তার দায়িত্বে থাকা রফিকুল ইসলাম বলেন, ‘কেন্দ্রে ভোটার সংখ্যা ১ হাজার ৯১৫ জন। শতভাগ ভোট পড়ার কথানা। আমি বিষয়টি দেখছি।’

পাঁচগাঁও ইউনিয়নে নির্বাচনে জয়ী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সিরাজুল ইসলাম বলেন, ‘ওই এলাকার অনেকে প্রবাসে থাকেন। অনেকে মারা গেছেন। শতভাগ ভোট পড়ার কথা না। ষড়যন্ত্র করা হয়েছে, তা বোঝা যায়। ওই এলাকায় আমার কমপক্ষে সাড়ে ৪০০ ভোট পাওয়ার কথা। কিন্তু পেয়েছি ৫০টি।’

এ ব্যাপারে পাঁচগাঁওয়ের দায়িত্বে থাকা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ ইউনুছ জানান, তাড়াহুড়ো করতে গিয়ে সংশ্লিষ্ট কর্মকর্তা এই ভুল করতে পারেন।

Back to top button