বিশ্বনাথ

বিশ্বনাথে পুলিশি নির্যাতনের প্রতিবাদে শ্রমিকদের মানববন্ধন

নিউজ ডেস্ক- সিলেটের বিশ্বনাথে সিএনজি চালিত অটোরিকশা চালককে মারধর ও তার স্ত্রী এবং ১০ মাসের শিশু সন্তানকে পুলিশের নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন সিএনজি চালিত অটোরিকশা চালকরা। সোববার (২৭ ডিসেম্বর) দুপুরে পৌর শহরের নতুন বাজারস্থ প্রবাসী চত্তরে এই মানববন্ধন কর্মসূচি পালন করেন বিশ্বনাথ রামপাশা স্ট্যান্ডের সিএনজি চালিত অটোরিকশা চালকরা।

চালক ইলিয়াস আলী (২৮) কে নির্যাতনকারি পুলিশ থানার ওসি (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী, এসআই অরূপ সাগর ও এসআই জয়ন্ত’র বিভিন্ন অনিয়ম এবং ঘুষ নেয়ার অভিযোগ এনে তাদের অপসারণ করার দাবিতে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

স্ট্যান্ডের ম্যানেজার আবুল হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সিএনজি চালক বোরহান উদ্দিন, মুহিত মিয়া, আনহার আলী, সাইদুল ইসলাম ও শ্রী অপু।

প্রসঙ্গত : নির্যাতনের অভিযোগ এনে গত রোববার (২৬ ডিসেম্বর) থানার ওসি (তদন্ত) রমা প্রশাদ চক্রবর্তী, এসআই অরূপ সাগর ও এসআই জয়ন্ত’র বিরুদ্ধে পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিত সিএনজি চালক ইলিয়াস আলী (২৮)। ওই অভিযোগে তিনি উল্লেখ করেন পুলিশের কথামতো শ্রমিক নেতা জুনাব আলী’কে ইয়াবা দিয়ে ফাঁসানোর কথা না বলায় স্ত্রী ও ১০মাসের শিশু সন্তান’সহ তাকে শারীরিক নির্যাতন করেন ওই তিন অফিসার। এনিয়ে সিএনজি চালিত অটোরিকশা শ্রমিকদের মধ্যে অসন্তোষ দেখা দিলে তারা ওই মানববন্ধন কর্মসূচি পালন করেন।

Back to top button