জকিগঞ্জ

জকিগঞ্জে ৪ আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী বহিস্কার

নিউজ ডেস্ক- জকিগঞ্জে ৪ আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীকে বিহস্কার করা হয়েছে। তারা দলীয় প্রার্থীদের বিরুদ্ধে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচনে প্রার্থী হওয়ায় তাদের বহিস্কার করেছে সিলেট জেলা আওয়ামী লীগ।

গত ২৫ ডিসেম্বর জেলা আওয়ামী লীগ বহিস্কারের সিদ্ধান্ত গ্রহণ করে। বহিস্কৃত প্রার্থীরা হলেন বারহাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও সিলেট মহানগর যুবলীগের সাবেক সদস্য সুমন আহমদ, ৪ নম্বর খলাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল গফুর, সুলতানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম ও ৮নং কসকনকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য আলতাফু রহমান লস্কর।

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তারা জানান, বহিস্কৃতদের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করতে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের কাছে সুপারিশ প্রেরণ করা হয়েছে।

Back to top button