বড়লেখা

বড়লেখায় বড়দিন উপলক্ষে গীর্জায় চাল বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বড়লেখাঃ মৌলভীবাজারের বড়লেখায় শুভ বড়দিন উপলক্ষে ৪৬টি গীর্জায় ৫’শ কেজি করে জি আর চাল বিতরণ ও আলোচনা সভা অনুুুুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে এই চাল বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাল বিতরণ ও আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মুদাচ্ছির বিন আলীর সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়েদ উল্লাহ খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে জি আর এর চাল বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম, বড়লেখা সদর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ উদ্দিন,ডিমাই মিশনের ফাদার দিপক এন্ড্রু কস্তা, ৭নং পুঞ্জির এলিয়াস বারেহ, ৫নং পুঞ্জির মান্ত্রী কেনেডি সুমের, আগারপুঞ্জির মান্ত্রী সুখমন আমসে প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়েদ উল্লাহ খান বলেন, ‘আসন্ন বড়দিন উপলক্ষে বড়লেখা উপজেলার ৪৬টি গীর্জার প্রতিনিধির মধ্যে ৫’শ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, আসন্ন বড়দিন উপলক্ষে উপজেলার সকল খ্রিষ্টীয় ধর্মাবলম্বীদের পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন এমপি শুভেচ্ছা জানিয়েছেন।

Back to top button