বিশ্বনাথ

বিশ্বনাথে বাদির স্বামীকে ধরে নিয়ে মারধরের চেষ্ঠা আসামির

নিউজ ডেস্ক- সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধের জের ধরে বসত ঘর পুড়ানো মামলা করে চরম বিপাকে পড়েছেন বাদি। মামলা দায়েরের পর গ্রেফতার না হওয়ায় আসামিদের হুমকি-ধামকি আর প্রতিনিয়ত মানুষিক অত্যাচারে অতিষ্ঠ এই অসহায় পরিবার। তার স্বামীকে ধরে নিয়ে মারধরের চেষ্ঠাও করেছে আসামিরা। এনিয়ে ভেতরে ভেতরে এলাকার লোকজনের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।

গত ১২ ডিসেম্বর গভীর রাতে আসামিরা ঘর পুড়ানোর পর ১৪ ডিসেম্বর থানায় বাদি হয়ে পাশের ঘরের চারজনকে আসামি করে ওই মামলাটি দায়ের করেন দৌলতপুর ইউনিয়নের সাতপাড়া গ্রামের আব্দুল কাহারের স্ত্রী ফাতেমা বেগম (৫০)। মামলা নং-(১০)।

আসামিরা হচ্ছেন মৃত আব্দুল মতলিবের ছেলে দিলশাদ মিয়া (৪৫), মৃত আব্দুল গফুরের ছেলে আব্দুল খালিক (৫০), ডালিম (২৬) ও মজম্মিল আলীর ছেলে আব্দুর রব (৪০)।

বাদি ফাতেমা বেগম জানান, মামলা দায়েরের ৩ দিন পর ১৭ ডিসেম্বর শুক্রবার জুম্মার নামাজের পর আসামিরা বাদির স্বামী আব্দুল কাহার’কে রাস্তায় আক্রমন করে। এসময় আব্দুল কাহার প্রাণ বাঁচাতে দৌঁড়ে গিয়ে পার্শ্ববর্তী ছাতক থানার লাকেশ্বর গ্রামের আব্দুল হান্নানের বাড়িতে আশ্রয় নেন। আসামি দিলশাদ মিয়া’সহ ৭/৮জনের একটি দল তার পিছু নিয়ে চোর বলে ওই বাড়িটি ঘেরাও করে ফেলে। পরে বাড়ির মালিক আব্দুল হান্নানের ভাই আব্দুল গফ্ফার ও স্থানীয় সাবেক মেম্বার আজিজুর রহমানের হস্তক্ষেপে রক্ষা পান আব্দুল কাহার। এঘটনার সত্যতা স্বীকার করে দুঃখ প্রকাশ করেছেন সাবেক মেম্বার আজিজুর রহমান ও আব্দুল গফফার।

কিন্তু বাদির স্বামীকে উদ্ধারের বিষয়টি ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে পুলিশকে জানালে মামলার তদন্ত কর্মকর্তা এসআই সাইফুল মোল্লা ওইদিন রাতে তার বাড়িতে গিয়ে খারাপ আচরণ করেন বলে অভিযোগ করেন। পরে নিরুপায় হয়ে বাদি রোববার পুলিশ সুপারের কাছে যান। পুলিশ সুপারের নির্দেশে সোমবার থানার ওসি গাজী আতাউর রহমান নিজে ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেন। এসময় ওসির আচরণে বাদি সন্তোষ প্রকাশ করেছেন। পরে সোমবার তিনি থানায় গিয়ে একটি সাধারণ ডায়েরী করেন। ডায়েরী নং-(৯৫০)। ওসি বলেন ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

এবিষয়ে জানতে চাইলে আসামি দিলশাদ মিয়া বলেন ওইদিন বাদির স্বামী আব্দুল কাহার তার ঘরে হামলা করে স্বর্ণালংকার লুটপাট করায় তাকে ধরে নেয়ার এই চেষ্টা করেন।

Back to top button