বিশ্বনাথ

বিশ্বনাথে দু’ পক্ষের সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত ৩৫

নিউজ ডেস্ক- সিলেটের বিশ্বনাথের মাহতাবপুরে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ ৩৫জন আহত হয়েছেন। মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুরে উপজেলার লামাকাজি ইউনিয়নের মাহতাবপুর গ্রামের বশির মিয়া (৪৫) ও হেলাল উদ্দিন মেম্বারের ভাতিজা রুহুল আমীন সুন্দরের (৩৫) মধ্যে গ্রামের প্রাইমারি স্কুলের সামনে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

এতে মধ্যস্থতাকারী স্থানীয় ইউপি চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া (৫৫) ও পিয়ারা বেগমসহ (৪০) দু’পক্ষে ২৫জন আহত হয়েছেন। গুরুতর আহত ১৫জনকে সিলেট ওসামনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে বশির মিয়া (৪৫), মধ্যস্থতাকারী লামাকাজি ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া (৫৫) ও পিয়ারা বেগমের (৪০) অবস্থা আশংকাজনক রয়েছে। এ ঘটনায় থানা পুলিশ ৫জনকে আটক করেছে।

বাকি আহতরা হলেন, বশির মিয়ার ভাতিজা ভুট্টু মিয়া (৪০), সহিদ হাসান (১২), সাহিদুর (২৫), চাচাতোভাই আমরুজ আলী (২৫), আলী নুর (৩৮), জামিল আহমদ (২৫), আলী আমজদ (২৪), আলী আকবর (২২), ছয়দুল হক (২৫), প্রতিপক্ষ রুহুল আমীন (৩৫), তার পক্ষের শফাত আলী (৪০), গিয়াস উদ্দিন (৫০), জামিল আহমদ (২৩), জুয়েল (২৫), আলম হোসেন (২৪), ফারুক আহমদ ( ২৭), ফকির আলী (২০), সাদিক আলী (২১)।
পুলিশ, পত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের মাহতাবপুরের মাছ-বাজারে দোকান কোটার জায়গা নিয়ে বশির মিয়া ও হেলাল মেম্বারের মধ্যে দীর্ঘদিনের বিরুধ চলছে। পূর্ব এ বিরুধের জের ধরে মঙ্গলবার সকাল ১১টায় রুহুল আমীনের বাড়ির সামনে বশির মিয়ার উপর হামলা করেন হেলাল মেম্বারের ভাতিজা রুহুল আমীনসহ তার পক্ষের লোকজন। এসময় বশির মিয়ার ব্যবহৃত অনটেস্ট পালসার মোটরসাইকেলও ভাঙচুর করা হয়।

হামলার এই ঘটনাকে কেন্দ্র করে কিছুক্ষণ পর মাহতাবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দু’পক্ষের সংঘর্ষ বাধে। খবর পেয়ে বিশ^নাথ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিততি নিয়ন্ত্রণে আনে। এসময় ঘটনাস্থল থেকে উভয় পক্ষের ৫জনকে আটক করে থানা পুলিশ। এরা হলো, ইকবাল হোসেন (২০), বদরুজ্জামান (৪২), আফরুজ আলী (২৪), ইমন আহমদ (১৯) ও ফরহাদ আহমদ (২০)।

পাঁচজনকে আটক করা হয়েছে জানিয়ে বিশ্ব্নাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতউর রহমান বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে এবং অনাকাঙিত ঘটনা এড়াতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলা দেওয়া হলে পরবর্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Back to top button