জকিগঞ্জ

জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় সদস্য প্রার্থীর মৃত্যু

জকিগঞ্জে ট্রলির ধাক্কায় মনোয়ারা বেগম ময়মুন নামের এক সংরক্ষিত নারী সদস্য প্রার্থীর মৃত্যু হয়েছে।আজ মঙ্গলবার ( ২১ ডিসেম্বর ) দুপুর আড়াইটার দিকে উপজেলার মুন্সিবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত ময়মুন বেগম ৮নং কসকনকপুর ইউনিয়নের ৩নং সংরক্ষিত আসন থেকে সুর্যমুখী ফুল নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন।

সোমবার প্রতীক পেয়ে আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেছিলেন তিনি। কিন্তু প্রচারণার সময় ট্রলি কেড়ে নিলো তার প্রাণ।স্থানীয় সূত্র জানায়, ময়মুন বেগম নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে একটি ট্রলি ধাক্কা দিলে মারাত্মক আহত হন ময়মুনা।স্থানীয়রা তাৎক্ষণিক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল্লাহ আল মেহেদী জানান, নিহত এ প্রার্থীর মাথাসহ শরীরের বিভিন্নস্থানে জখম রয়েছে। স্থানীয়রা তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে এসেছে। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

জকিগঞ্জ থানার ওসি আবুল কাসেম জানান, নিহত মহিলার সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। ট্রলি চালকের পরিচয় নিশ্চিত করা হচ্ছে। সন্ধ্যা পর্যন্ত এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি।এদিকে, স্থানীয়রা ব্রেকবিহীন ট্রলি সড়কে চলাচল নিষিদ্ধ করতে প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন।

Back to top button