মৌলভীবাজার

মৌলভীবাজারে দুই মাদ্রাসার ছাত্র নিখোঁজ

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার মদিনাতুল উলুম ইসলামিয়া মাদ্রাসার হিফয বিভাগের দুই ছাত্র ধরে নিখোঁজ। এ ঘটনায় কমলগঞ্জ থানায় ছাত্রদের পরিবারের পক্ষ থেকে জিডি করা হয়েছে।

নিখোঁজ দুই মাদ্রাসার ছাত্র হলো- উপজেলার পতনঊষার ইউনিয়নের টিকরপাড়া গ্রামের কাওছার আহমেদ পুতুলর ছেলে নজরুল ইসলাম সাহেল (১৪) এবং পতনঊষার গ্রামের আব্দুল কাদিরের ছেলে হাসনাত কবির কামরান (১৪)।

জানা যায়, নজরুল ইসলাম সাহেল এবং হাসনাত কবির কামরান মদিনাতুল উলুম ইসলামিয়া মাদ্রাসার হিফয বিভাগে পড়াশোনা করে। গত সোমবার বিকেলে তারা প্রতিদিনের মতো বাড়ি থেকে দুপুরের খাওয়া দাওয়ার পর মাদ্রাসায় যায়। মাদ্রাসায় যাওয়ার পর আসরের নামাজের সময় আবার বাড়িতে আসে তারা। কিছু সময় পর আবার মাদ্রাসার উদ্দেশ্যে রওয়ানা হয়ে এরপর তাদের আর সন্ধান পাওয়া যায়নি।

হাসনাত কবির কামরানের বাবা আব্দুল কাদির বলেন, আমার ছেলে প্রতিদিনের মতো বাড়ি থেকে দুপুরের খাবার খেয়ে মাদ্রাসায় যাওয়ার জন্য বের হয়, বিকাল ৪টার পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় আমি কমলগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছি।

এ বিষয়ে মদিনাতুল উলুম ইসলামিয়া মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি মো. জহুর আলী বলেন, শুনেছি ছাত্র দুজন আসরের নামাজের সময় মাদ্রাসা থেকে বাড়িতে যায়, বাড়ি থেকে তারা আর মাদ্রাসায় আসেনি।এ বিষয়ে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, মাদ্রাসার দুই ছাত্র নিখোঁজ হওয়ার ঘটনায় জিডি হয়েছে। তাদেরকে উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

Back to top button