কুলাউড়া

কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ৮ জন গ্রেফতার

নিউজ ডেস্ক- মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে সিআর মামলায় পরোয়ানাভূক্ত ৮ আসামীকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৮ ডিসেম্বর) কুলাউড়া থানার এসআই এনামুল হক, এএসআই মহিউদ্দিন, এএসআই আক্কাস উদ্দিন ফোর্সসহ সিআর ৬৯৮/২১(বিদ্যুৎ) এর পরোয়ানাভূক্ত আসামী ১. মোঃ রিপন মিয়া ২. মোঃ রওশন মিয়া, উভয় পিতা-মৃত ফজর আলী কে কুলাউড়া থানার গাজীপুর নতুন টিলা থেকে এবং সিআর ৭০২/২১(বিদ্যুৎ) এর পরোয়ানাভূক্ত আসামী ৩. শ্যামল চাষা, পিতা-কাটিয়া চাষাকে কুলাউড়া ভৈরবতলী থেকে গ্রেফতার করেছে।

আরেকটি অভিযানে এএসআই তপন দেব সঙ্গীয় ফোর্সসহ সিআর ৭০৫/২১(বিদ্যুত) এর পরোয়ানা ভূক্ত আসামী ৪. মোঃ ফারুক মিয়া, পিতা-কটু মিয়াকে কুলাউড়া থানার কামারকান্দি থেকে এবং এএসআই তাজুল ইসলাম ফোর্সসহ সিআর ৭৬৮২/২১(বিদ্যুৎ) এর পরোয়ানা ভূক্ত আসামী ৫. মোঃ আমিনুল ইসলাম লিটন, পিতা-মৃত মানিক মিয়াকে উপজেলার মনসুর গ্রাম থেকে এবং এএসআই আরিফুল ও এএসআই নাজমুল ইসলামসহ সিআর ৬৮৭/২১ (বিদ্যুৎ) এর পরোয়ানা ভূক্ত আসামী ৬. মোঃ বাদশা মিয়া, পিতা-মোঃ রেনু মিয়াকে রস্তমপুর থেকে এবং সিআর ৭১৭/২১(বিদ্যুৎ) এর পরোয়ানা ভূক্ত আসামী ৭.শ্রী প্রতাপ চন্দ্র মালাকার ৮.শ্রী পরিমল চন্দ্র মালাকার উভয় পিতা মৃত পুতুল চন্দ্র মালাকারকে কুলাউড়া থানার কুলাউড়া গ্রাম থেকে গ্রেফতার করেছেন।

কুলাউড়া থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ আমিনুল ইসলাম জানান, কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে সিআর মামলার পরোয়ানাভূক্ত ৮ আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Back to top button