বিজ্ঞপ্তি

বিপিজেএ সিলেট- মাহা অভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতার ২০২১ এর পুরস্কার বিতরণ

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনিবাহী কমিটির সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, মাহা ফ্যাশন হাউজের স্বত্ত্বাধিকারী মাহি উদ্দিন আহমদ সেলিম বলেছেন, বর্তমান সরকার খেলাধুলার উন্নয়নে ব্যাপক অবদান রাখছেন। ক্রীড়াশৈলী মনোভাব সৃষ্টিতে অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা ব্যাপক অবদান রাখে।

তিনি বলেন, ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে দেশে -বিদেশে অনেক বিত্তশালী আছেন তাদেরকেও এগিয়ে আসা উচিত। ক্রীড়াঙ্গনকে বাচিয়ে রাখতে এবং যুবসমাজকে অবক্ষয়ের হাত থেকে রক্ষায় সবাইকে এগিয়ে আসা উচিত। তিনি আরও বলেন সিলেটে মাঠের অভাব, একটি বিভাগীয় স্টেডিয়াম ছিলো। আরেকটি বিভাগীয় মাঠ হলে সিলেটের ক্রীড়াঙ্গন এগিয়ে যাবে।

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে’ বিপিজেএ সিলেট- মাহা অভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতার ২০২১ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

শুক্রবার সিলেট নগরীর জিন্দাবাজারস্থ নজরুল একাডেমিতে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসেসিয়েশনের সভাপতি শেখ আশরাফুল আলম নাসির এর সভাপতিত্বে ও ক্রীড়া উপ-কমিটির সদস্য সচিব মো: আবু বকরের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো: রেনু, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ক্রীড়া উপ-কমিটির আহবায়ক মো: দুলাল হোসেন।

এসময় উপস্থিত ছিলেন- এসোসিয়েশনের সহ-সভাপতি ইউসুফ আলী, সাধারণ সম্পাদক আশকার ইবনে আমীন লস্কর রাব্বি, সহ-সাধারণ সম্পাদক শেখ আব্দুল মজিদ, কোষাধ্যক্ষ মো: শাহীন আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম সুজন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: ইদ্রিছ আলী, নির্বাহী সদস্য মামুন হাসান, শংকর দাস, আব্দুল বাতিন ফয়সল, মাহমুদ হোসেন, আনিস মাহমুদ, সুব্রত দাস, আনিস রহমান, জাবেদ আহমদ, ইকবাল মুন্সি, এ এইচ আরিফ, শাহ মো: কয়েস আহমদ, হুমায়ুন কবির লিটন, রেজা রুবেল, শিপন আহমদ, সহযোগী সদস্য মো: আব্দুল খালিক, আজমল আলী প্রমুখ।

Back to top button