আন্তর্জাতিক

ব্রিটেনের লিভা’রপুলে ১২ বছরের মে’য়েকে ছু’রিকাঘাতে হ’ত্যা

নিউজ ডেস্ক- ব্রিটেনের লিভা’রপুলে ১২ বছরের একটি মে’য়ে শি’শুকে ছু’রিকাঘাত করে হ’ত্যা করা হয়েছে। আভা হোয়াইট নামের এই ১২ বছরের মে’য়েটিকে বৃহ:স্পতিবার, ২৫ নভেম্বর রাত সাড়ে আটার দিকে লিভা’রপুল সিটি সেন্টারে ছু’রিকাঘাত করে হ’ত্যা করা হয়। এরই মধ্যে এই হ’ত্যাকা’ন্ডের সাথে জ’ড়িত ১৩ থেকে ১৫ বছরের চারজন কি’শোরকে গ্রে’প্তার করেছে লিভা’রপুল পু’লিশ।

ত’দন্তকারী পু’লিশের পক্ষ থেকে বলা হয়েছে, বৃহ:স্পতিবার তাদের কাছে সিটি সেন্টার থেকে ফোন আসলে তারা সেখানে একটি মে’য়েকে মা’রাত্মক যখম অবস্থায় পায়। এরপর দ্রুত হাসপাতা’লে নিয়ে গেলে তারা জানান মে’য়েটি আর বেঁচে নেই।

পু’লিশ আরও বলছে, লিভা’রপুল সিটি সেন্টারের হ্যানওভা’র স্ট্রিট এবং ফ্লিট স্ট্রিটের মধ্যে এই ঘটনাটি ঘটেছে।

পু’লিশ আরও বলছে, আভা তার বন্ধুদের সাথে সিটি সেন্টারে কেনাকা’টার জন্য গিয়েছিলো। এই সময় ছে’লেদে একটি গ্রুপের সাথে ক্রিসমাস লাইট ভাঙা নিয়ে দ্বন্দে জড়িয়ে পরে আভা ও তার বন্ধু। আর এই দ্বন্দের জেড়েই প্রা’ণ দিতে হলো ১২ বছরের আভাকে।

এদিকে আভা’র মৃ’ত্যুর পর পু’লিশ আভা’র হ’ত্যাকারীদের খুজতে অ’ভিযান চালালে এরই মধ্যে চারজনকে আ’ট’ক করা হয়েছে। আ’ট’ককৃতদের একজনের বয়স ১৩, দুই জনের বয়স ১৪, আর একজনের বয়স ১৫ বলে জানিয়েছে পু’লিশ

ত’দন্তকারী পু’লিশ আরও বলছে,, লিভা’রপুল সিটি সেন্টার জুড়ে ক্রিসমাসের আলোক স্বজ্জায় ভরপুর। মানুষের অনেক আনাগোনা। তার মাঝেই এমন ঘটনা। তবে আভা হ’ত্যাকা’ন্ডের সাথে আর কেউ জ’ড়িত আছে কিনা তা তারা খুজেঁ বের করার চেষ্টা করছেন।

Back to top button
error: Alert: Content is protected !!