বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার তিলপাড়া ইউপিতে তৃণমূল ভোটে জয়ী বিবেককানন্দ দাস এখন বিদ্রোহী প্রার্থী

মহসিন রনিঃ বিয়ানীবাজার উপজেলায় চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে ইউনিয়ন পরিষদে নির্বাচন এর এই নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে প্রার্থীরা তাদের প্রার্থীতা ঘোষণা করছেন। বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সহ সতন্ত্র, বিদ্রোহী প্রার্থীরা উঠান বৈঠক সহ মাঠে কর্মী সমর্থন নিয়ে সরগরম রয়েছেন। এদের মধ্যে একজন বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের বিবেকানন্দ দাস বিবেক গত ১৪ ই নভেম্বর বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের বিশেষ সভায় তৃণমূল ভোটে নির্বাচিত হলেও সব শেষ চুড়ান্ত ঘোষণায় কেন্দ্র থেকে বাদ পড়েছেন তিনি। তার বদলে সাবেক চেয়ারম্যান এমাদ উদ্দিন কেন্দ্র থেকে সবুজ সংকেত পেয়েছেন। তবে দলীয় প্রার্থী চুড়ান্তের পর বিবেককান্দ দাস বিবেক সতন্ত্র প্রার্থী হিসেবে প্রার্থিতা ঘোষণা করেছেন।

এ বিষয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বিবেককানন্দ দাস বিবেক প্রতিবেদককে বলেন,আওয়ামীলীগের বিশেষ সভায় জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে তৃণমূল ভোটে আমি নির্বাচিত হই। উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ আমাকে আস্বস্ত করেন তবে সব শেষ আমাকে প্রার্থী ঘোষণা করা হয়নি কেনো বিষয়টি এখনো বুঝতে পারছি না। ইউনিয়ন ও আমার ওয়ার্ডের মানুষের দায়বদ্ধতা থেকে আমি নির্বাচনে নিজের প্রার্থিতা ঘোষণা করেছি।

উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে বিয়ানীবাজার উপজেলার ১০ টি ইউনিয়নে অনুষ্ঠিত হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন। ইতিমধ্যে ১০ টি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সহ সতন্ত্র ও বিদ্রোহী ৬০জন চেয়ারম্যান প্রার্থী তাদের মনোনয়ন দাখিল করেছেন।

Back to top button