বড়লেখামৌলভীবাজার

বড়লেখায় দাসেরবাজার ইউপিতে আওয়ামীলীগ বিদ্রোহী স্বপন চক্রবর্তী জয়ী

নিজস্ব প্রতিবেদকঃ বড়লেখা উপজে’লার ১০টি ইউনিয়নের মধ্যে বেসরকারি ফলাফল বিভিন্ন কেন্দ্রে ঘোষনা হচ্ছে। ২নং দাসের বাজার ইউনিয়নে বিভিন্ন সেন্টার থেকে পাওয়া তথ্য আওয়ামীলীগ বিদ্রোহী স্বপন চক্রবর্তী জয়ী হয়েছেন।

এই ইউনিয়নে আনারস প্রতীক নিয়ে স্বপন চক্রবর্তী মোট ভোট পেয়েছেন ৩৭১০ টি (বিভিন্ন কেন্দ্র থেকে পাওয়া তথ্য) তার নিকটতম বাংলাদেশ আওয়ামীলীগ সম’র্থিত প্রার্থী জিয়াউর রহমান পেয়েছেন ৩২৬০ ভোট (বিভিন্ন কেন্দ্র থেকে পাওয়া তথ্য)। এই ইউপি আরো ৩জন স্বতন্ত্র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

উল্লেখ্য, তৃতীয় ধাপে সিলেট বিভাগের যেসব ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে সেগুলো হলো- সিলেট জে’লার দক্ষিণ সুরমা উপজে’লার সিলাম, লালাবাজার, জালালপুর, মোগলাবাজার ও দাউদপুর ইউনিয়ন। জৈন্তাপুর উপজে’লার জৈন্তাপুর, চারিকা’টা, দরবস্ত, ফতেপুর ও চিকনাগুল ইউনিয়ন। গোয়াইনঘাট উপজে’লার ডুবারি, তোয়াকুল, নন্দিরগাঁও, ফতেপুর, লেংগুড়া ও রুস্তমপুর ইউনিয়ন।
সুনামগঞ্জ জে’লার সদর উপজে’লার রঙ্গারচর, সুরমা, জাহাঙ্গীরনগর, মুল্লাপাড়া, কাঠইর, মোহনপুর, গৌরাং, লক্ষণশ্রী ও কুরবাননগর ইউনিয়ন। দক্ষিণ সুনামগঞ্জ উপজে’লার জয়কলস, শিমুলবাগ, পাথারিয়া, দরগাহপাশা, পূর্বপাগলা নিয়ন, পশ্চিম পাগলা, পূর্ব বীরগাঁও, পশ্চিম বীরগাঁও ইউনিয়ন।

মৌলভীবাজার জে’লার বড়লেখা উপজে’লার বর্ণি, দাশেরবাজার, নিজবাহাদুরপুর, উত্তর শাহবাজারপুর, দক্ষিণ শাহবাজপুর, বড়লেখা, তালিমপুর, দক্ষিণভাগ উত্তর, সুজানগর, দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়ন। কুলাউড়া উপজে’লার বরমচাল, ভুগশিমইল, ভাটেরা, জয়চন্ডি, ব্রাক্ষ্মণবাজার, কাদিপুর, কুলাউড়া, রাউতগাঁও, টিলাগাঁও, হাজিপুর, শরিফপুর, পৃথিমপাশা, কর্মধা ইউনিয়ন।

হবিগঞ্জ জে’লার নবীগঞ্জ উপজে’লার বড়ভাকৈর পশ্চিম, বড়ভাকৈর পূর্ব, ইনাতগঞ্জ, দিঘলবাঘ, আউশকান্দি, কুর্শি ইউপি, করগাঁও, নবীগঞ্জ সদর, বাউশা, দেবপাড়া, গজনাইপুর, কালিয়ারভাঙা ও পানিউনদা ইউনিয়ন। হবিগঞ্জ সদর উপজে’লার লুকরা, রিচি, তেঘরিয়া, পৈল, গোপায়া, রাজিউড়া, নিজামপুর ও লস্করপুর।

Back to top button
error: Alert: Content is protected !!