কুলাউড়া

কুলাউড়ার হামলার ঘটনায় ২ ঘন্টা বন্ধ ছিলো ভোটগ্রহণ

নিউজ ডেস্ক- মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল ও ভুকশিমইল ইউনিয়নের তিনটি কেন্দ্রে হামলার পর ভোটগ্রহণ প্রায় দু’ঘন্টা বন্ধ ছিল। বরমচাল ইউনিয়নের দুটি কেন্দ্র হচ্ছে নন্দনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বরমচাল স্কুল অ্যান্ড কলেজ বেলা ১২টায় কিছু দূর্বৃত্ত লাঠিসোটা নিয়ে দুটি কেন্দ্রে হামলা চালিয়ে ব্যালট বাক্স ভাঙ্গচুর ও ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে যায়।

নৌকার কর্মী-সমর্থকরা এ হামলা চালিয়েছেন বলে অভিযোগ প্রতিপক্ষের লোকজনের। পরে নির্বাহী ম্যাজিষ্টেট অর্ণব মালাকার অতিরিক্ত ফোর্স নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলে দুপুর দেড়টার পর ওই দুটি কেন্দ্রে ভোট গ্রহন শুরু হয়।

অপরদিকে, কুলাউড়া উপজেলার ভুকশিমইল ইউনিয়নের কানেহাত সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুপুর দুটার দিকে কিছু দূর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে এই কেন্দ্রে হামলা চালিয়ে ব্যালট বাক্স ভাঙ্গচুর ও ব্যালট পেপার ছিনিয়ে নেয়ায় চেষ্ঠা চালালে আইনশৃঙ্খলা বাহিনী ফাকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। সেখানে পরে অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

বরমচাল ইউনিয়নের রিটার্ণিংঅফিসার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ার হোসেন এ প্রতিবেদককে জানান, সকল পক্ষের সাথে আলাপ করে পরিস্থিতি শান্ত হয়ে এলেই ফের দু’টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়।

Back to top button