সিলেট

গত ২৪ ঘন্টায় সিলেটে করো’না আ’ক্রান্ত ৩ জন

নিউজ ডেস্ক- সিলেটে করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হয়েছেন আরও ৩জন। সর্বশেষ চব্বিশ ঘন্টায় নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ০.৪৭ ভাগ। এনিয়ে করো’নায় মৃ’ত্যুহীন আরো একটি দিন কা’টালো সিলেট বিভাগ। গেল ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করো’না আ’ক্রান্ত হয়ে কেউ মা’রা যাননি। স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় জানিয়েছে এমন তথ্য। তবে ৬৩৩ জনের নমুনা পরীক্ষা করে করো’না আ’ক্রান্ত পাওয়া গেছে ৩ জন। আর একই সময়ে করো’না থেকে সুস্থ হয়েছেন ১০ জন।

রবিবার (২৮ নভেম্বর) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, রবিবার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে পূর্ববর্তী ২৪ ঘন্টায় সিলেট বিভাগে যে ৩ জন করো’না আ’ক্রান্ত শনাক্ত হয়েছেন তাদের তিনজনের বাড়ি সিলেট জে’লায়। নমুনা পরীক্ষা বিবেচনায় আ’ক্রান্ত সনাক্তের হার শূণ্য দশমিক চার সাত শতাংশ।

আর এ নিয়ে সিলেট বিভাগে করো’না আ’ক্রান্ত সনাক্তের সংখ্যা দাঁড়ালো ৫৪ হাজার ৯৬৫ জনে। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে চিকিৎসাধীন ৪ হাজার ৮৫৯ জনসহ সিলেট জে’লায় শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৮৮৮ জন। এছাড়া সুনামগঞ্জের ৬ হাজার ২৪৫ জন, মৌলভীবাজারের ৮ হাজার ১৭৪ জন ও হবিগঞ্জে ৬ হাজার ৬৫৯ জন রয়েছেন শনাক্তের তালিকায়।

গেল ২৪ ঘন্টায় নতুন করে কেউ মা’রা না যাওয়ায় করো’নায় প্রা’ণহানীর সংখ্যা আগের মতো ১ হাজার ১৮০ জনই আছে। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে মা’রা যাওয়া ১১৮ জনসহ সিলেট জে’লায় মা’রা গেছেন ৯৮৬ জন। আর বাকিদের মধ্যে সুনামগঞ্জে ৭৪ জন, মৌলভীবাজারে ৭২ জন ও হবিগঞ্জে ৪৮ জন মা’রা গেছেন। গেল ২৪ ঘন্টায় সুস্থ হওয়া ১০ জনসহ বিভাগে করো’না থেকে সুস্থতার সংখ্যা দাঁড়ালো ৪৯ হাজার ৩৬০ জন।

Back to top button
error: Alert: Content is protected !!