সারাদেশ

ভোট’কেন্দ্রে সহিং’সতার উদ্দেশে জড়ো, অ’স্ত্রসহ ৩১ যুবক আ’ট’ক

নিউজ ডেস্ক- লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজে’লায় ভোট’কেন্দ্রে সহিং’সতার উদ্দেশে জড়ো হওয়া ৩১ যুবককে অ’স্ত্রসহ আ’ট’ক করা হয়েছে। তাদের কাছ থেকে একটি এলজিসহ বেশ কয়েকটি দেশীয় অ’স্ত্র, ককটেল, পাঁচটি হেলমেট উ’দ্ধার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জ’ব্দ করা হয়েছে।

শনিবার গভীর রাতে উপজে’লার ভাদুর ইউনিয়নের মধ্য ভাদুর যুগী বাড়ির একটি বাসা থেকে তাদের আ’ট’ক করা হয়। রোববার সকাল ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন লক্ষ্মীপুর জে’লা পু’লিশ সুপার (এসপি) ড. এএইচএম কা’ম’রুজ্জামান।

তিনি বলেন, ভোট’কেন্দ্রে সহিং’সতার উদ্দেশে আ’ট’করা এক বাড়িতে জড়ো হয়। র্যাব-পু’লিশ যৌথ অ’ভিযানে তাদের আ’ট’ক করে। থা’না পু’লিশ জানায়, আ’ট’করা উপজে’লার বিভিন্ন এলাকার বাসিন্দা। তারা মধ্য ভাদুর সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ কয়েকটি কেন্দ্রে সহিং’সতার উদ্দেশে যুগী বাড়িতে জড়ো হয়।

গো’পন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে র্যাব-১১ ও পু’লিশ যৌথ অ’ভিযান পরিচালনা করা হয়। রামগঞ্জ থা’নার ওসি মোহাম্ম’দ আনোয়ার হোসেন বলেন, আ’ট’করা থা’না হেফাজতে রয়েছে। তাদের বি’রুদ্ধে র্যা ব মা’মলা করবে।

পরে তাদের গ্রে’প্তার দেখিয়ে আ’দালতে সোপর্দ করা হবে। প্রসঙ্গত লক্ষ্মীপুর পৌরসভা ও রায়পুর, রামগঞ্জ উপজে’লার ২০ ইউনিয়নে ভোটগ্রহণ চলছে।

Back to top button
error: Alert: Content is protected !!