বড়লেখা

বড়লেখায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটে মহিলাদের দীর্ঘ লাইন!

টাইমস প্রতিবেদকঃ বড়লেখা উপজেলার ১০টি ইউনিয়নে সকাল থেকে শুরু হয়েছে ভোটগ্রহন। শান্তিপূর্ন পরিবেশে ভোটাররা দীর্ঘ লাইনে দাঁড়িয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছেন।

সকাল থেকে কয়েকটি কেন্দ্র ঘুরে এমন চিত্র দেখা গেছে। স্থানীয় নির্বাচনকে ঘিরে ভোট উৎসবে মেতে উঠেছেন সাধারন মানুষ। তবে পুরুষ ভোটারের চেয়ে মহিলা ভোটারের দীর্ঘ লাইন চোখে পড়ার মতো।

সরেজমিনে কেন্দ্র গুলোতে দেখা যায় পুরুষ ভোটারের থেকে মহিলা ভোটারের দীর্ঘ লাইন তৈরি হয়েছে ভোট কেন্দ্রে। প্রতিবেদকের সাথে কথা হয় ভোট দিতে আসা ৭৫ বছরের বৃদ্ধার সাথে। তিনি জানান নিজের পছন্দের প্রার্থীকে তিনি ভোট দিয়ে এসেছেন। শুধু তিনি নন ভোট দিয়ে আসা অনেক ভোটাররা একই কথা জানান।

ভোট কেন্দ্রের বিশৃঙ্খলা ঠেকাতে মাঠে সরব রয়েছে পুলিশ-র‍্যাব-আনসারের বিপুল সদস্য। পুরো উপজেলায় ধাপে ধাপে বিভিন্ন স্থরে নিরাপত্তা ব্যাবস্থা গ্রহণ করা হয়েছে। শেষ খবর পাওয়া অবধি এখন পর্যজন্ত উপজেলার কোন ভোট কেন্দ্রে কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায় নি।

এদিকে ৩ নং নিজ বাহাদুপুর ইউনিয়নের একজন সাধারণ সদস্য প্রার্থী জানান অত্যান্ত সুষ্টু ভাবে ভোট চলছে। তাতে তিনি খুশি হয়ে বলেন ভোটের শেষ সময় পর্যন্ত আমরা চাই এভাবে সুষ্টু পরিবেশে ভোট হোক।

উল্লেখ্য বড়লেখা উপজেলায় ১০ ইউনিয়নে ৪৪ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিকাল ৪ ঘটিকা পর্যন্ত ভোটগ্রহন চলবে এর পর জানা যাবে ভোটের ফলাফল। সঙ্গিতা চক্রবর্তী টাইমস টিভি

Back to top button