বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে ইউপি নির্বাচনে লড়ছেন বর্তমান আট চেয়ারম্যান, স্বতন্ত্র ৫জন

নিজস্ব প্রতিবেদকঃ বিয়ানীবাজারে ৭নং মাথিউরা ইউনিয়নের শিহাব উদ্দিন ও ১০নং মুড়িয়া ইউনিয়নের আবুল খায়ের ব্যাতিত ০৮ বর্তমান চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়ন জমা করেছেন।

তারা হলেন, আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মামুনুর রশিদ মামুন, চারখাই ইউনিয়নের মাহমুদ আলী, দুবাগ ইউনিয়নের আব্দুস সালাম, শেওলা ইউনিয়নের জহুর উদ্দিন, তিলপাড়া ইউনিয়নের মাহবুবুর রহমান, কুড়ারবাজার ইউনিয়নের আবু তাহের, মোল্লাপুর ইউনিয়নের আব্দুল মান্নান ও লাউতা ইউনিয়নের গৌছ উদ্দিন।।

বৃহস্পতিবার মনোনয়ন জমা দেয়ার শেষদিন বিপুল নেতাকর্মী নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন জমা দেন লাউতা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান গৌছ উদ্দিন, তিনি সাধারন মানুষের কল্যানে কাজ করেছেন উল্লেখ করে আগামী ৫ বছরের জনগনের সেবার জন্য দোয়া চান।

গৌছ উদ্দিনের মতো স্বতন্ত্র প্রার্থী হিসাবে নিজের মনোনয়ন জমা দেন কুড়ারবাজার ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এএফএম আবু তাহের, তিনি ভোটারদের কাছে দোয়া ও সেবা করার সুযোগ চান আবারো।

শেওলা ইউপি চেয়ারম্যান জহুর উদ্দিন অবশ্য তার দলীয় প্রতীকে নির্বাচন করছেন তিনি তার জয়ের ব্যাপারে শতভাগ রয়েছেন আশাবাদি।

বর্তমান চেয়ারম্যানদের মধ্যে কেউবা অপেক্ষায় হ্যাটট্রিকের কেউবা দ্বিতীয়বারের জন্য নির্বাচিত হওয়ার জন্য ঘুরছেন ভোটারদের ধারে ধারে। তবে তাঁদের জয়ের ব্যাপারে আশাবাদি তাঁদের সমর্থকরা।

Back to top button