হবিগঞ্জ

মাধবপুরে ধান কা’টা নিয়ে দু’পক্ষের সং’ঘর্ষ, নারীসহ আ’হত ১৯

নিউজ ডেস্ক- হবিগঞ্জের মাধবপুর উপজে’লায় দুই পক্ষের সং’ঘর্ষে অন্তত ১৯ জন আ’হত হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) বিকাল ৫ টায় উপজে’লার আদাঐর ইউনিয়নের কবিলপুর গ্রামে জমির ধান কা’টা কে কেন্দ্র নাসির মিয়া ও ওই গ্রামের রইছ আলীর ছে’লে ফজল মিয়ার মাঝে সং’ঘর্ষ শুরু হয়

স্থানীয় সূত্রে জানা যায়, ফজল মিয়া তার নিজ জমির ধান কা’টার জন্য পার্শ্ববর্তী এলাকা থেকে একটি ধান কা’টার মেশিং নিয়ে রাস্তা দিয়ে যাওয়ার সময় ওই গ্রামের নাসির মিয়া তাকে বাধা দিলে উভ’য় পক্ষের মাঝে তর্ক বিতর্ক শুরু হয় পরে এক পর্যায়ে লা’ঠি সোটা ও দেশীয় ধারলো অ’স্ত্র নিয়ে দুই গ্রুপ সং’ঘর্ষে জড়িয়ে পরে।

সং’ঘর্ষে নারী পুরুষসহ অন্তত ১৯ জন আ’হত হয়েছে। আ’হতরা হলেন, মোছাঃ ফুলমতি বেগম (৫১), মিনা বেগম (২৮), জসু মিয়া (২২), সজল মিয়া (২১), ফজল মিয়া (২৪), মুলেদা বেগম (৩০), লিটন (৩২), মাসুম মিয়া (১৭), নাসির মিয়া (৩৫), জসিম (২৫), মঈন উদ্দিন (২৪), লাল মিয়া (৩০), আ’মেনা বেগম (২৩), মা’রুফা (২৩), হৃদয় মিয়া (২১), পরমিলা (৩০), মোঃরুবেল মিয়া (৩২), স্বপন মিয়া (১৭) ও জুয়েল মিয়া (২৫)।

আ’হতদের উ’দ্ধার করে মাধবপুর উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কয়েকজনকে চিকিৎসা শেষে হাসপাতা’লে ভর্তি করা হয় বাকিদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়ীয়া জে’লা সদর হাসপাতা’লে প্রেরণ করা হয়েছে।

মাধবপুর থা’নার অফিসার ইনচার্জ ওসি মুহাম্ম’দ আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে মাধবপুর থা’না পু’লিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় থা’নায় এখনো কোন পক্ষ অ’ভিযোগ করেনি ও কাউকে আ’ট’ক করা হয়নি।

Back to top button
error: Alert: Content is protected !!