মৌলভীবাজারবড়লেখা

বড়লেখায় দলীয় নির্দেশনা উপেক্ষা, ছাত্রলীগের চার নেতা বহিস্কার

টাইমস ডেস্কঃ বড়লেখায় ইউনিয়ন নির্বাচনে দলীয় নির্দেশনা উপেক্ষা করে একজন প্রার্থী ও অপর তিনজন বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারনা করায় ছাত্রলীগের চার নেতাকে বহিস্কার করেছে উপজেলা ছাত্রলীগ।

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান আহমদ ও সাধারণ সম্পাদক জুনেদ আহমদ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বহিস্কৃতরা হলেন, উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাসির উদ্দিন; দক্ষিণভাগ উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রুমান অহমদ; দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাছুম আহমদ এবং দাসেরবাজার ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক বিমান কান্ত দাস। এর মধ্যে দাসেরবাজার ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক বিমান কান্তি দাস আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী জিয়াউর রহমানের বিরুদ্ধে বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী হিসেবে নির্বাচনে লড়েছেন।

বহিস্কারের বিষয়টি নিশ্চিত করে উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান আহমদ ও সাধারণ সম্পাদক জুনেদ আহমদ বুধবার (২৪ নভেম্বর) বিকেলে বলেন, বহিষ্কৃতরা সংগঠনের নীতি আদর্শ ও শৃঙ্খলা ভঙ্গ করায় তাদের বহিষ্কার করা হয়েছে।

Back to top button