বড়লেখামৌলভীবাজার

বড়লেখায় দলীয় নির্দেশনা উপেক্ষা, ছাত্রলীগের চার নেতা বহিস্কার

টাইমস ডেস্কঃ বড়লেখায় ইউনিয়ন নির্বাচনে দলীয় নির্দেশনা উপেক্ষা করে একজন প্রার্থী ও অ’পর তিনজন বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারনা করায় ছাত্রলীগের চার নেতাকে বহিস্কার করেছে উপজে’লা ছাত্রলীগ।

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে উপজে’লা ছাত্রলীগের সভাপতি ইম’রান আহম’দ ও সাধারণ সম্পাদক জুনেদ আহম’দ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বি’জ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বহিস্কৃতরা হলেন, উপজে’লার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাসির উদ্দিন; দক্ষিণভাগ উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রুমান অহম’দ; দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাছুম আহম’দ এবং দাসেরবাজার ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক বিমান কান্ত দাস। এর মধ্যে দাসেরবাজার ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক বিমান কান্তি দাস আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী জিয়াউর রহমানের বি’রুদ্ধে বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী হিসেবে নির্বাচনে ল’ড়েছেন।

বহিস্কারের বিষয়টি নিশ্চিত করে উপজে’লা ছাত্রলীগের সভাপতি ইম’রান আহম’দ ও সাধারণ সম্পাদক জুনেদ আহম’দ বুধবার (২৪ নভেম্বর) বিকেলে বলেন, বহিষ্কৃতরা সংগঠনের নীতি আদর্শ ও শৃঙ্খলা ভঙ্গ করায় তাদের বহিষ্কার করা হয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!