আন্তর্জাতিক

ব্রিটেনে পার্কিং নিয়ে শত্রুতার জেরে দম্পতি খু’ন

নিউজ ডেস্ক- সন্তানরা যখন দোতায় ঘুমাচ্ছিল তখন বাবা-মাকে হ’ত্যা করা হলো গাড়ি পা’কিংয়ের জায়গায়। রবিবার রাতে এই ম’র্মা’ন্তিক হ’ত্যাকা’ন্ডটি ঘটেছে নর্থ ফিটিজওয়ারেনের সামা’রসেট এলাকায়। পু’লিশ বলছে, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পার্কিং নিয়ে দ্বন্দের কারনে ৩৬ বছরের বয়সী আইটি শিক্ষক স্টিফেন চ্যাপেল ও তার স্ত্রী’ গার্ডেন সেন্টার ওয়ার্কার ৩৩ বছর বয়সী জেনির মৃ’তদেহ উ’দ্ধার করা হয়।

রোববার সকালের হ’ত্যাকা’ন্ডটি স’ম্পর্কে পু’লিশ বলছে, যে দম্পতিকে হ’ত্যা করা হয়েছে তাদের ৪ ও ৭ বছরের দুইটি সন্তান রয়েছে। বর্তমানে সন্তান দুইটি তাদের খালার কাছে রয়েছে। অন্যদিকে যে পরিবারের সাথে পার্কিং নিয়ে দ্বন্দ্বে জেরে এই এই দম্পত্তিকে হ’ত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে সেই পরিবারের ৬৭ বছর বয়সের বাবা ও ৩৪ বছর বয়সের ছে’লেকে গ্রে’প্তার করেছে পু’লিশ।

পু’লিশ বলছে, মৃ’তদেহ উ’দ্ধারের পর সেই বাসায় গেলে তারা দেখেন দুই শি’শু অক্ষত অবস্থায় অবস্থায় রয়েছে, তবে তারা দুজনেই আতংকিত ছিলো! হ’ত্যার শিকার হওয়া দুজনেই খুব শান্ত ও বন্ধুত্বপূর্ণ ছিলেন বলে স্থানীয়রা জানিয়েছেন। যে আবাসিক এলাকায় হ’ত্যার ঘটনা ঘটেছে এটি নতুন স্থাপিত একটি এলাকা ও নিরব থাকে বেশিরভাগ সময়।

ত’দন্তকারী কর্মক’র্তা নেইল মিয়াডি বলেছেন, হ’ত্যার শিকার হওয়া দু’জনের পোষ্ট ম’র্টেম চলছে। অন্যদিকে গ্রে’প্তার হওয়া দুইজনের মধ্যে একজন সাবেক সে’নাবাহিনী কর্মক’র্তা বলেও জানিয়েছে পু’লিশ।

প্রতিবেশী ও নি’হত দম্পতির পরিবারের সদস্যরা পু’লিশকে জানিয়েছেন জেনি ও স্টিফেনের সাথে পা’কিং নিয়ে যে দ্বন্দ্ব ছিলো তা তাদের জানা নেই। তবে এই এলাকায় যাদের একটির বেশি গাড়ি রয়েছে তাদের গাড়ি পা’কিং নিয়ে সমস্যার মধ্য দিয়ে যেতে হয়।

অন্যদিকে ত’দন্তকর্মক’র্তা বলছে, প্রাথমিক ভাবে এই হ’ত্যাকা’ন্ডের সাথে পা’কিং করা নিয়ে দ্বন্দ্বের সূত্র পাওয়া গিয়েছে বলেই একপরিবারের বাবা ও তার ছে’লেকে গ্রে’প্তার করা হয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!