বড়লেখামৌলভীবাজার

বড়লেখা নিজ বাহাদুরপুর ইউনিয়নে নৌকার প্রচারনায় সাবেক ছাত্রলীগ সম্পাদক এস এম জাকির হোসেন

নিজস্ব প্রতিবেদকঃ বড়লেখা ইউপি নির্বাচনের তারিখ ঘনিয়ে আসছে, বাড়ছে প্রচার-প্রচারনা। প্রতিদিনই প্রচারনায় যোগ হচ্ছে নতুনত্ব। নৌকার প্রচারনায় বড়লেখার আওয়ামীলীগ নেতাকর্মী ছাড়াও যোগ দিচ্ছেন আশেপাশের উপজে’লার নেতাকর্মী।

এবার ৩নং নিজ বাহাদুরপুর ইউনিয়নের নৌকার প্রচারনায় যোগ দিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন। তিনি মঙ্গলবার দুপুরে নৌকার প্রার্থী ময়নুল হককে সঙ্গে নিয়ে প্রচারনায় অংশ নেন।

এছাড়াও নিজ বাহাদুরপুর ইউনিয়নের নৌকা প্রার্থী ময়নুল হকের প্রচারনায় যোগ দিয়েছেন বিয়ানীবাজার উপজে’লা পরিষদের চেয়ারম্যান, বিয়ানীবাজার উপজে’লা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আবুল কাশেম পল্লব ও উপজে’লা ভাইস চেয়ারম্যান ও উপজে’লা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জামাল হোসেন।

উল্লেখ্য, এই ইউনিয়নে আগামী ২৮ নভেম্বরের নির্বাচনে তিনজন প্রার্থী চেয়ারম্যান পদে ল’ড়ার জন্য মনোনয়ন দিলেও শেষ মূহুর্তে এসে স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতীকের আবু শাহেদ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ময়নুল হককে সম’র্থন দিয়ে নির্বাচন থেকে সড়ে দাঁড়িয়েছে। তবে বড়লেখা উপজে’লা বিএনপির সহ-সভাপতি আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলাল উদ্দিন নির্বাচনের মাঠে রয়েছেন।

Back to top button
error: Alert: Content is protected !!