মৌলভীবাজার

মৌলভীবাজারে হা’মলায় শিক্ষিকা আ’হত

নিউজ ডেস্ক- মৌলভীবাজারে প্রাক্তন স্বামী সজল দেব সানি (৪৫) এর হা’মলায় সাবেক স্ত্রী’ স্কুল শিক্ষিকা তুলি রানী দেব (২৮) আ’হত হয়েছেন। সোমবার দুপুরে চাঁদনীঘাট এলাকার মেসার্স আমিরুন্নেছা খানম এন্ড কোম্পানির সম্মুর্খে এ ঘটনাটি ঘটে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে তুলির ভাই দেবু দেব জানান, দুপুরে মৌলভীবাজার পিটিআই স্কুল থেকে ট্রেনিং শেষে তুলি আমা’র সাথে মোটরসাইকেল যোগে রায়শ্রী বাড়ি যাবার পথে তার সাবেক স্বামী মোটরসাইকেল গতিরোধ করে একটি প্রাইভেট’কার নিয়ে তাকে জো’রপূর্বক তুলে নিয়ে যাচ্ছিল। এ সময় আমি বাঁ’ধা দিলে আমা’র উপর অ’তর্কিত হা’মলা চালিয়ে আমাকে ও আমা’র বোনকে গুরুতর আ’হত করে। পরে স্থানীয় লোকজন তাদেরকে উ’দ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতা’লে পাঠায়

খবর পেয়ে চেয়ারম্যান আবু সুফিয়ান ঘটনাস্থলে আসেন। পরে চেয়ারম্যান জানান, দীর্ঘদিন ধরে তাদের পারিবারিক সমস্যা চলছে কয়েকবার বিচার সালিশ হয়। তাদের ব্যাপারে মৌলভীবাজার ৩ আসনের এমপি নেছার আহম’দ অবগত রয়েছেন। এব্যাপারে মৌলভীবাজার মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা ওসি ইয়াসিনুল হক নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পু’লিশ পাঠিয়েছি। থা’নায় কেউ কোনো অ’ভিযোগ দেয়নি অ’ভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে ওই স্কুলশিক্ষিকার সাবেক স্বামীর সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করে কোন বক্তব্য পাওয়া যায়নি।

Back to top button
error: Alert: Content is protected !!