বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে প’র্নোগ্রাফি মা’মলায় দুই যুবক কারাগারে

নিজস্ব প্রতিবেদকঃ বিয়ানীবাজারে প’র্নোগ্রাফি মা’মলায় দুই যুবককে আ’ট’ক করেছে পু’লিশ। উপজে’লার এক গৃহবধূ ও তার মে’য়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেওয়ায় ভুক্তভোগীদের দায়ের করা প’র্নোগ্রাফিক মা’মলায় আলা উদ্দিন আলাই (৩৫) ও আব্দুল মালিক (২৫) নামের দুই যুবককে আ’ট’ক করা হয়।

গ্রে’প্তারকৃতরা হচ্ছে- উপজে’লার দুবাগ ইউনিয়নের মইয়াখালি গ্রামের নিজাম উদ্দিনের ছে’লে আলা উদ্দিন আলাই এবং একই এলাকার মৃ’ত মফিজ উদ্দিনের ছে’লে আব্দুল মালিক।

থা’না পু’লিশ সূত্রে জানা গেছে, গ্রে’প্তারকৃত আলা উদ্দিন আলাই ও আব্দুল মালিক স্থানীয় এক গৃহবধূ ও তার মে’য়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাই’রাল করে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করেছে। পরে এই ঘটনায় ভুক্তভোগী মা-মে’য়ে বিয়ানীবাজার থা’নায় প’র্নোগ্রাফি আইনে মা’মলা দায়ের করেন। পরবর্তীতে সোমবার রাতে বিয়ানীবাজার থা’নার অফিসার ইনচার্জ হিল্লোল রায়ের সার্বিক নির্দেশনায় এসআই নিয়াজ মোর্শেদ আবিরসহ একদল পু’লিশ অ’ভিযান চালিয়ে মা’মলার এজাহারভুক্ত আলা উদ্দিন আলাই ও আব্দুল মালিককে গ্রে’প্তার করে।

বিয়ানীবাজার থা’নার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় গ্রে’প্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী গৃহবধূ ও তার মে’য়ের অ’ভিযোগের ভিত্তিতে প’র্নোগ্রাফি আইনে থা’নায় মা’মলা হয়েছে। পরে আম’রা আলা উদ্দিন আলাই ও আব্দুল কাইয়ুমকে গ্রে’প্তার করেছি। মঙ্গলবার দুপুরে তাদেরকে বিজ্ঞ আ’দালতে সোপর্দ করা হয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!