বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে পর্নোগ্রাফি মামলায় দুই যুবক কারাগারে

নিজস্ব প্রতিবেদকঃ বিয়ানীবাজারে পর্নোগ্রাফি মামলায় দুই যুবককে আটক করেছে পুলিশ। উপজেলার এক গৃহবধূ ও তার মেয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেওয়ায় ভুক্তভোগীদের দায়ের করা পর্নোগ্রাফিক মামলায় আলা উদ্দিন আলাই (৩৫) ও আব্দুল মালিক (২৫) নামের দুই যুবককে আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- উপজেলার দুবাগ ইউনিয়নের মইয়াখালি গ্রামের নিজাম উদ্দিনের ছেলে আলা উদ্দিন আলাই এবং একই এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে আব্দুল মালিক।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেপ্তারকৃত আলা উদ্দিন আলাই ও আব্দুল মালিক স্থানীয় এক গৃহবধূ ও তার মেয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করেছে। পরে এই ঘটনায় ভুক্তভোগী মা-মেয়ে বিয়ানীবাজার থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। পরবর্তীতে সোমবার রাতে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায়ের সার্বিক নির্দেশনায় এসআই নিয়াজ মোর্শেদ আবিরসহ একদল পুলিশ অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত আলা উদ্দিন আলাই ও আব্দুল মালিককে গ্রেপ্তার করে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী গৃহবধূ ও তার মেয়ের অভিযোগের ভিত্তিতে পর্নোগ্রাফি আইনে থানায় মামলা হয়েছে। পরে আমরা আলা উদ্দিন আলাই ও আব্দুল কাইয়ুমকে গ্রেপ্তার করেছি। মঙ্গলবার দুপুরে তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Back to top button