বিয়ানীবাজার সংবাদ

সিলেটে প্রথম বিভাগ ক্রিকেট লীগের বঙ্গবীর অগ্রগামীতে বিয়ানীবাজারের ৭ ক্রিকেটার

সিলেটঃ আসন্ন সিলেট প্রথম বিভাগ ক্রিকেট লিগকে সামনে রেখে বিয়ানীবাজার উপজে’লায় ট্যালেন্ট হান্ট ক্যাম্প করেছে বঙ্গবীর অগ্রগামী ক্রীড়া চক্র। বিয়ানীবাজার উপজে’লার প্রায় অর্ধশত ক্রিকেটারদের মধ্যে থেকে ৭ জন ক্রিকেটারকে নির্বাচিত করা হয়, যারা আসন্ন সিলেট প্রথম বিভাগ ক্রিকেট লিগে বঙ্গবীর অগ্রগামী ক্রীড়া চক্রের পক্ষে অংশগ্রহণ করবেন।

বাছাইকৃত সাত জনের মধ্যে মাত্র একজনের সিলেট প্রথম বিভাগ লিগে খেলার অ’ভিজ্ঞতা আছে, বাকিরা আছেন অ’ভিষেকের অ’পেক্ষায়।

রোববার বিয়ানীবাজার ওসমানী স্টেডিয়ামে অনুষ্ঠিত ট্যালেন্ট হান্ট থেকে এই সাত খেলোয়াড় বাছাই করেন বঙ্গবীর অগ্রগামী ক্রীড়া চক্রের কোচ আল ওয়াদুদ সুইট।

তিন ক্যাটাগরিতে সাত ক্রিকেটার বাছাই করা হয়। দুই জন ব্যাটসম্যান ও তিনজন ফাস্ট বোলারের পাশাপাশি আছেন একজন স্পিনার ও উইকেটরক্ষক। তিন ফাস্ট বোলারের সবাই বা হাতি।

বাছাইকৃত সাত ক্রিকেটারের একজন হচ্ছেন বা হাতি পেসার মো. আব্দুছ ছামাদ রেজা, তিনিই একমাত্র খেলোয়াড় যে সিলেট প্রথম বিভাগ লিগে খেলেছেন। এছাড়া বাকি ছয় ক্রিকেটার হলেন- জাহেদ আহমেদ, আরাফাত হোসেন লোদী, মু’স্তাফিজুর রহমান রিফাত, মহিউদ্দিন ফারহান, হাছান মাহমুদ এবং ইশতিয়াক আহমেদ হিমেল। এই ছয় ক্রিকেটার সিলেট প্রথম বিভাগ ক্রিকেট লিগে অ’ভিষেকের অ’পেক্ষায় আছেন।

বিয়ানীবাজার থেকে বঙ্গবীর অগ্রগামী ক্রীড়া চক্রের বাছাইকৃত সাত ক্রিকেটার- ব্যাটসম্যান: মু’স্তাফিজুর রহমান রিফাত, মহিউদ্দিন ফারহান। ফাস্ট বোলার: মো. আব্দুছ ছামাদ রেজা, হাছান মাহমুদ, আরাফাত হোসেন লোদী। স্পিনার: জাহেদ আহমেদ। উইকেটরক্ষক: ইশতিয়াক আহমেদ হিমেল।

Back to top button
error: Alert: Content is protected !!