কুলাউড়া

কুলাউড়ায় হুমকি ধামকির অভিযোগ করলেন চেয়ারম্যান ছালাম

নিজস্ব প্রতিবেদক :কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নে ক্ষমতাসীন দলের প্রার্থীর বিরুদ্ধে হুমকি ধামকির অভিযোগ করেছেন বর্তমান চেয়ারম্যান মো. হাবিবুর রহমান ছালাম। শুক্রবার (১৯ নভেম্বর) বিকালে সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান ছালাম অভিযোগ করে বলেন, কাদিপুর ইউনিয়নের নৌকার প্রার্থী জাফর আহমদ গিলমান ও প্রার্থীর জনপ্রতিনিধি ভাই উগ্র এবং কঠোর বক্তব্য দিয়ে ভোটারদের মধ্যে ভয়ভীতি দেখানোর হীন চেষ্টায় লিপ্ত রয়েছেন। তারা আমার সমর্থকদের অকথ্য ভাষায় গালিগালাজও করছেন।

এছাড়া প্রার্থী উনার ভাই ও কর্মী সমর্থকরা প্রকাশ্যে-অপ্রকাশ্যে ও মোবাইল ফোনে আমার কর্মী সমর্থকদের হুমকি দিচ্ছেন। তাদের বাহিনীর স্বশস্ত্র হামলা চালিয়ে মো. সুলতান বক্স নামক আমার এক কর্মী আহত হয়েছেন। এছাড়া ইউনিয়নের মৈন্তাম গ্রামের বাসিন্দা হাজী সৈয়দ আনর আলীর বাড়িতে উঠান বৈঠক চলাকালে শতাধিক ক্যাডার বাহিনী নিয়ে হুমকি ধামকি ও উস্কানীমুলক স্লোগান দিলে বাধ্য হয়ে সভাটি দ্রুত সমাপ্তি করতে বাধ্য হই।

এব্যাপারে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী জানান, গত ৩ দিন থেকে কুলাউড়ায় ২ জন ম্যাজিস্ট্রেট মাঠে রয়েছেন। আচরণবিধি লঙ্ঘন যারাই করবে, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Back to top button