ওসমানীনগর

ওসমানীনগরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিউজ ডেস্ক- সিলেটের ওসমানীনগরে ২০৫ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতের নাম আব্দুর রহিম (৪২)। তিনি উপজেলার তাজপুর ইউনিয়নের উদরকোনা (পালপাড়া) এলাকার মৃত হারিছ আলীর পুত্র।

থানা পুলিশ সূত্রে জানা যায়, দুজন লোক ঢাকা-সিলেট মহাসড়কের পাশে ইয়াবা বিক্রি করছে এমন সংবাদে এসআই সুবিনয় বৈদ্যের নেতৃত্বে একদল পুলিশ বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার তাজপুর বাজারে ময়না মিয়ার মার্কেটের সামনে অভিযান চালায়।

পুলিশ দেখে উক্ত দুজন পালানোর চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে আব্দুর রহিমকে গ্রেপ্তার করে। পরে আব্দুর রহিমের দেহ তাল্লাশি করে ২০৫ পিস ইয়াবা ও মাদক বিক্রির ৫হাজার ২শ’ টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুর রহিম মাদক বিক্রিতে জড়িত থাকার কথা স্বীকার করেন। এবং পালিয়ে যাওয়া ব্যক্তি উপজেলার দক্ষিণ রাইকদাড়া (খৈগাঁও) গ্রামের মৃত রিয়াছত উল্লাহর পুত্র আছকির আলী বলে জানান তিনি।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আব্দুর রহিমের বিরুদ্ধে ইতোপূর্বে মাদ্রক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৬টি মামলা এবং পলাতক আছকির আলীর বিরুদ্ধে ২টি মামলা চলমান রয়েছে। শুক্রবার আব্দুর রহিমকে জেল হাজতে প্রেরণ করা হবে।

Back to top button