মৌলভীবাজারবড়লেখা

বড়লেখায় বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হওয়ায় বহিষ্কার ১৫ জন

নিজস্ব প্রতিবেদকঃ বড়লেখায় নৌকার বিদ্রোহী প্রার্থী হিসেবে মাঠে প্রতিদ্বন্দ্বিতা করায় ১৫ চেয়ারম্যান প্রার্থীকে প্রাথমিকভাবে বহিষ্কার করেছেন ক্ষমতাসীন দল আওয়ামীলীগ।

শুক্রবার (১৯ নভেম্বর) বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সভাপতি, স্থানীয় সাংসদ, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোহাম্মদ শাহাব উদ্দিন ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ১৫ জনকে বহিষ্কারের তথ্য জানানো হয়।

জানা যায়,তৃতীয় ধাপে অনুষ্ঠেয় ১০ টি ইউনিয়নের নির্বাচনে মনোনয়ন বঞ্চিত হয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে মাঠে প্রতিদ্বন্দ্বিতা করায় বহিষ্কার করা হয়েছে তাঁদেরকে।

তারা হলেন, ১ নং বর্নি ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী এম এ মুহিত ও শামিম আহমদ। ২ নং দাসের বাজার ইউনিয়নের স্বপন চক্রবর্তী। মাহতাব উদ্দিন মাতাই

৪ নং উত্তর শাহবাজপুর ইউনিয়নে.মুমিনুর রহমান টনি। আতাউর রহমান সৈয়দ।

৫ নং দক্ষিণ শাহাবাজপুর ইউনিয়নের মোহাম্মদ শাহাব উদ্দিন।৬ নং বড়লেখা সদর ইউনিয়ে. মোহাম্মদ সিরাজ উদ্দিন। ৭ নং তালিমপুর ইউনিয়নের মোহাম্মদ এখলাছুর রহমান। সুনাম উদ্দিন সুনাই বন্ধু। ৮ নং দক্ষিণ ভাগ উত্তর ইউনিয়নের, নজরুল ইসলাম। আশরাফ হোসেন। আব্দুল মানিক। আব্দুল জলিল ফুলু।

১০ নং দক্ষিণ ভাগ দক্ষিণ ইউনিয়নের মোহাম্মদ আজির উদ্দিন।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর বলেন কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় দলের পদ পদবী ও দলের প্রাথমিক সদস্য পদ থেকে তাদের বহিষ্কার করা হয়েছে। স্থায়ীভাবে বহিষ্কারের জন্য জেলা ও কেন্দ্র বরাবরে সিদ্ধান্তটি প্রেরণ করা হয়েছে।

Back to top button