ওসমানীনগর

টিকটক আসক্তিতে ওসমানীনগর থেকে নিখোঁজ হন মামুন

নিউজ ডেস্ক- সিলেটের ওসমানীনগর থেকে নিখোঁজের ৪দিন পর মাহবুবুর রহমান মামুন (২১) নামের যুবককে লক্ষীপুর জেলার রায়পুর থেকে উদ্ধার করেছে পুলিশ। টিকটকের আসক্তি থেকেই ওই যুবক লক্ষীপুর গিয়েছিলেন বলে ধারণা করছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে লক্ষীপুর থেকে উদ্ধার করে তাকে ওসমানীনগরে নিয়ে আসা হয়।

নিখোঁজ যুবক বালাগঞ্জ উপজেলার বোয়ালজুড় ইউনিয়নের রূপাপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে। তিনি ওসমানীনগরের গোয়ালাবাজারে একটি বিস্কুটের বেকারিতে কাজ করতেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৩ নভেম্বর সকাল ১০টা দিকে বেকারি থেকে বিস্কুট নিয়ে প্রতিদিনের মতো বিক্রয়ের উদ্দেশ্যে বের হন মামুন। কিন্তু রাত হয়ে গেলেও তিনি বেকারিতে ফেরত না আসায় যোগাযোগ করে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। বেকারি কর্তৃপক্ষ বিষয়টি মামুনের পরিবারকে অবহিত জানান। পরে মামুনের পিতা এ বিষয়ে ওসমানীনগর থানায় এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করলে পুলিশ তদন্তে নামে।

গত ১৭ নভেম্বর (বুধবার) থানা পুলিশ গোপন সূত্রে জানতে পারে নিখোঁজ মামুন লক্ষীপুর জেলার রায়পুরে অবস্থান করছেন। বিষয়টি নিশ্চিত হয়ে ওসমানীনগর থানার এসআই মলাই মিয়ার নেতৃত্বে একটি টিম লক্ষীপুরে গিয়ে রায়পুর থানা পুলিশের সহায়তায় মাহবুবুর রহমান মামুনকে উদ্ধার করে।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উক্ত যুবক টিকটকে আসক্ত ছিলেন। ধারণা করা হচ্ছে, টিকটকের মাধ্যমে কোনো নারীর সঙ্গে পরিচয় সূত্রে তিনি লক্ষীপুর গিয়েছিলেন। বৃহস্পতিবার দুপুরে তাকে সুস্থ অবস্থায় পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Back to top button