গোলাপগঞ্জ

বুধবারীবাজারে নৌকার টিকিট পেলেন ছাত্রলীগের হালিমুর রশিদ রাপু

নিউজ ডেস্ক- গোলাপগঞ্জের বুধবারীবাজার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ রাপুকে নৌকার প্রার্থী হিসেবে প্রাথমিক ভাবে বাছাই করা হয়েছে। সোমবার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গোলাপগঞ্জের ১১টি ইউনিয়নের নৌকার প্রার্থী নির্ধারণে আ’লীগের বর্ধিত সভায় তৃণমূল নেতা-কর্মীদের ঐকমত্যের ভিত্তিতে তাঁকে মনোনীত করা হয়।

এ সভায় আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মীদের ঐকমত্যের ভিত্তিতে বাকি ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করার জন্য নৌকার মাঝি নির্ধারণ করা হবে। যেসব ইউনিয়নে মতামতের ভিত্তিতে নৌকার প্রার্থী নির্ধারণ যাবে সেগুলো নৌকার প্রার্থী কোন ভোট ছাড়াই নির্ধারণ করা হবে। আর যেসব ইউনিয়নে একাধিক নৌকা প্রত্যাশী এবং মতামতের ভিত্তিতে একক প্রার্থী নির্ধারণ করা সম্ভব হবেনা যেসব ইউনিয়নে কাউন্সিলরদের গোপন ভোটের মাধ্যমে নৌকার প্রার্থী নির্ধারন করা হবে বলে জানা যায়।

উল্লেখ্য, তফসিল অনুযায়ী চতুর্থধাপে গোলাপগঞ্জের ১১টি ইউনিয়নে আগামী ২৩ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিল ২৫ নভেম্বর। বাছাই ২৯ নভেম্বর। আপিল ৩০ থেকে ২ ডিসেম্বর। আপিল নিষ্পত্তি ৩ থেকে ৫ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর।

Back to top button