ওসমানীনগর

ওসমানীনগরে নগদ টাকা সরঞ্জামসহ পাঁচ জুয়াড়ী আটক

নিউজ ডেস্ক- সিলেটের ওসমানীনগরে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে ৫ জুয়াড়ীকে আটক করেছে থানা পুলিশ।

মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে তাজপুরস্থ একটি বাসায় অভিযান পরিচালনা করে নগদ টাকা জুয়া খেলার সরঞ্জামসহ ৫ জনকে আটক করে পুলিশ। বিকালে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলো, উপজেলার তাজপুর ইউনিয়নের দশহাল গ্রামের মৃত আব্দুন নূরের পূত্র আঙ্গুর মিয়া (৩২), একই ইউনিয়নের সুলতানপুর গ্রামের নূর মিয়ার পুত্র কয়েছ মিয়া (২৪), একই গ্রামের মৃত আব্দুল আহাদের পুত্র সুহেল মিয়া (২৬), নাগের কোনা গ্রামের মৃত মারফর আলীর পুত্র আনকার মিয়া (৩৫) ও মজলিশপুর গ্রামের মঞ্জুু মিয়ার পুত্র শহিদ মিয়া (২৫)।

জানা যায়, দীর্ঘ দিন ধরে সাদিপুর ইউনিয়নের তাজপুরস্থ ডালিম মিয়ার বিল্ডিংয়ের ২য় তলায় জোয়ারীরা প্রতিদিন উঠতি গভীর রাত পর্যন্ত জোয়ার আসর (তাস খেলা) বসাত। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে থানা পুুলিশ মঙ্গলবার ভোর ৪টার দিকে ওই বিল্ডিং অভিযান চালায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়াড়ীরা পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের অভিযান চালিয়ে আটক করে। এসময় জুয়ারীদের হেফাজতে থাকা জুয়া খেলার সামগ্রী ও নগদ টাকা উদ্ধার করা হয়।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্র্য শ্যামল বণিক বলেন,এ বিষয়ে থানার এস আই কমলাকান্ত মালাকার বাদি হয়ে থানায় মামলা দায়েরের পর আটককৃত ৫ জনকে আদালতের মাধ্যমে জেল হাজাতে প্রেরণ করা হয়েছে।

Back to top button