বড়লেখা

বড়লেখায় নিজ বাহাদুরপুর ইউনিয়নে নৌকার সমর্থনে বর্ধিত কর্মীসভা অনুষ্ঠিত

বিয়ানীবাজার টাইমস প্রতিবেদকঃ আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বড়লেখা উপজেলার ৩ নং নিজ বাহাদুরপুর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব ময়নুল হককে নিয়ে বর্ধিত কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(০৫ নভেম্বর) সন্ধ্যার পর ৩ নং নিজবাহাদুরপুর ইউনিয়নে গল্লাসাঙ্গন উচ্চ বিদ্যালয়ে বর্ধিত কর্মী সভার আয়োজন করা হয়।

৩ নং নিজবাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম নুনুর সঞ্চালনায় শুরু হওয়া বর্ধিত কর্মী সভায় সভাপতিত্ব করেন নিজবাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুশ শাকুর। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম সুন্দর।

উক্ত সভায় অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বড়লেখা নারী শিক্ষা একাডেমীর অধ্যক্ষ এ কে এম হেলাল, বড়লেখা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু বিবেকানন্দ দাস নান্টু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আবুল ইমাম কামরান চৌধুরী, মৌলভীবাজার জেলা শ্রমীকলীগের সহ সভাপতি তাজুল ওয়াহিদ, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদীরসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগের নেতৃবৃন্দ।

উক্ত সভায় প্রধান অতিথি বক্তব্যে তুলে ধরেন ৩ নং নিজবাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান ময়নুল হকের মাধ্যমে বাংলাদেশ আওয়ামীলীগ যে ধরণের উন্নয়ন করেছে উক্ত ইউনিয়নে। তিনি আরও বলেন প্রতিদিনই দেশনেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

পৌরমেয়র আবুল ইমাম কামরান চৌধুরী বলেন আজ থেকে ৫ বছর পূর্বে এই ইউনিয়ন কোথায় ছিল? আর আজকে এই ইউনিয়নের অবস্থান কোথায়। তিনি ময়নুল হককে নৌকা মার্কায় আবারও ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য সাধারণ মানুষের কাছে অনুরুধ জানান।

অন্যান্য বিশেষ অতিথিরাও একই কথা বলেন। নিজ বাহাদুরপুর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ময়নুল হকের জন্য ভোট প্রত্যাশা করেন তারা ভোটারদের কাছে। এবং আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগের সব কর্মীদের আহ্বান করেন নৌকার পক্ষে কাজ করার জন্য।

সর্বশেষে ৩ নং নিজবাহাদুরপুর ইউনিয়নের আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান চেয়ারম্যান ময়নুল হক প্রথমে তার বক্তব্যে বিগত দিনে যে ইউনিয়নের মধ্যে যে উন্নয়ন করেছেন তা সবার মধ্যে তুলে ধরেন।

কীভাবে ‘একটি সি গ্রেডের ইউনিয়নকে এ গ্রেডের ইউনিয়নে নিয়ে এসেছেন সেই লুকোয়িত গল্প তিনি সবার সামনে তুলে ধরেন। পাশাপাশি ইউনিয়নের শিক্ষা খাতে, চিকিৎসা খাতে যে উন্নয়নের ছোয়া পেয়েছে বিগত ১৪ বছরেও এই ইউনিয়ন তা দেখেনি বলে অভিমত ব্যাক্ত করেন তিনি।

সর্বশেষ তিনি আবারও নিজবাহাদুরপুর ইউনিয়নের প্রত্যেক ভোটারের কাছে নৌকা মার্কায় আবারও ভোট প্রত্যাশা করেন। ২৮ তারিখের নির্বাচনে আবারও তিনি জয়ের হাসি নিয়ে অসমাপ্ত সব কাজ সমাপ্ত করতে চান।

Back to top button