বিশ্বনাথ

সিলেটে শ্বশুড় বাড়ির ফটকে মিললো গরু ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ

নিউজ ডেস্ক- বিশ্বনাথে আরশ আলী (৪৫) নামের এক পশু ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তিনি উপজেলার নতুন বাজার খাইয়াখাইড় গ্রামের মৃত আখলুছ আলীর ছেলে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকালে বিশ্বনাথ সদর ইউনিয়নের পূর্ব মন্ডল কাপন গ্রামের মতিন মিয়া ও সিরাজ মিয়ার বাড়ীর সামনের গেইটের সাথে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে থানা পুলিশ।

নিহতের শালা ময়নুল ইসলাম জানান, তার ভগ্নিপতি আরশ আলী বিশ্বনাথ পৌর এলাকার দাতা গ্রামে শ্বশুর বাড়িতে স্ত্রী ও ছেলে সন্তানকে নিয়ে বসবাস করে আসছেন এবং দীর্ঘদিন ধরে তিনি পশু ব্যবসা করছেন। আরশ আলী প্রতিদিনের মত বুধবার দুপুরে বিশ্বনাথ বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। এরপর রাত ১১টায় তাকে (ময়নুল) মুঠোফোনে কল দিয়ে জানান তিনি বিশ্বনাথ বাজারে অবস্থান করছেন এবং কিছুক্ষণ পর বাড়ি ফিরবেন। কিন্ত তিনি রাতে বাড়িতে না ফেরার তার মুঠোফোনে পরিবারের লোকজন কল দিলে ফোন বন্ধ পাওয়া যায়। বৃহস্পতিবার ভোরে পূর্ব মন্ডল কাপন গ্রামের মতিন মিয়া ও সিরাজ মিয়ার বাড়ীর সামনের পাকা গেইটের সাথে আরশ আলীর লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয় লোকজন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে এবং ময়না তদন্তের জন্য লাশ সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কেউ পরিকল্পিতভাবে আরশ আলীকে হত্যা করে তার লাশ ঝুলিয়ে রেখেছে।

লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তী বলেন, লাশে বিভিন্ন আলামত দেখে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে এটি একটি হত্যাকান্ড। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

Back to top button