বিয়ানীবাজার সংবাদ

অবশেষে শুরু হচ্ছে বিয়ানীবাজার পৌরশহরের পোস্ট অফিস রোডের কাজ

বিয়ানীবাজার টাইমস প্রতিবেদকঃ পৌরশহরকে একটি সুন্দর নান্দনিক পৌরশহর উপহার দিতে বড্ড পরিকর বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুশ শুকুর। পৌরশহরের রাস্তার সংস্কার কাজে ইতিমধ্যে করেছেন বিভিন্ন জায়গায় আরসিসি ডালাই, পৌরশহরকে পরিচ্ছন্ন এবং বাতাসকে স্বচ্ছ রাখতে প্রতিনিয়ত করছেন পয়ঃনিষ্কাশন কাজ।

দীর্ঘ দিন থেকে পৌরশহরের একটি গুরুত্বপূর্ণ রাস্তা পৌষ্ট অফিস রোডের অবস্থা ছিল জরাজীর্ণ। প্রমতনাথ রোড ব্যস্ত থাকায় কলেজ শিক্ষার্থী কিংবা বেশীরভাগ সাধারণ পথযাত্রীরা ব্যবহার করে থাকেন এই রাস্তাটি। তাতে রাস্তার বেহাল দশায় কয়েক মাস থেকে দুর্ভোগ পোহাতে হচ্ছে সাধারণ মানুষকে।

কলেজ শিক্ষার্থী সালমা আক্তার বলেন প্রমতনাথ রোড বেশীরভাগ সময় ব্যস্ত থাকে। তাই আমরা রিক্সা নিয়ে পোষ্ট অফিস রোডই ব্যবহার করি। রাস্তার বেহাল দশার কারণে রিকশা নিয়ে যাওয়া আমাদের জন্য এখন অনেকটা কষ্টকর হয়েগেছে।

ব্যবসায়ী জব্বার আহমেদ জানান এখানে আমরা ব্যবসা করি। এদিকে অনেক মানুষ যাতায়াত করে। দীর্ঘ দিন থেকে রাস্তার অবস্থা বেহাল হওয়ায় বাড়তি দুর্ভোগ পোহাতে হচ্ছে সাধারণ মানুষকে।

অবশেষে গুরুত্বপূর্ণ এই রাস্তাটির সংস্কার কাজের জন্য, গেলো মাসে হয়েছে দুই ধাপে টেন্ডার। আরসিসি দ্বারা ড্রেনিং ব্যবস্থা এবং আরসিসি ডালাই প্রায় ১ কোটি টাকা ব্যায়ে কাজ শুরু হবে সপ্তাহ খানেকের মধ্যে।

বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুশ শুকুর বলেন অক্টোবরের ১৪ তারিক দুই ধাপে পোষ্ট অফিস রোডের কাজের জন্য টেন্ডার হয়েছে। আরসিসি দ্বারা ড্রেনিং ব্যবস্থা এবং আরসিসি ডালাই হবে রাস্তাটি। তাতে ব্যয় হবে প্রায় এক লক্ষ টাকার অধিক।

পৌর মেয়র আরো বলেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকে এই শহরটাকে পরিষ্কার পরিচ্ছন্ন করতে পেরেছি, আরোও নতুনত্বের মাধ্যমে শহরটাকে নান্দনিক এবং একটি আদুনিক শহর হিসাবে উপহার দিতে চাই আমরা অনাগতদের কাছে। .

Back to top button