মৌলভীবাজারবড়লেখা

উত্তর শাহবাজপুরে নৌকার মাঝি হতে চান আওয়ামী লীগ নেতা সৈয়দ

নিজস্ব প্রতিবেদক, বড়লেখাঃ মৌলভীবাজারের বড়লেখায় আসন্ন ৪ নং উত্তর শাহবাজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিক চান বিশিষ্ট সমাজ সেবক, আওয়ামী লীগ নেতা ও উত্তর শাহবাজপুরের সাবেক জনপ্রিয় চেয়ারম্যান মঈন উদ্দিন মঈনের ছোট ভাই আতাউর রহমান সৈয়দ।

তিনি উত্তর শাহবাজপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ছিলেন। বর্তমানে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য। তার বড় ভাই মরহুম মঈন উদ্দিন মঈন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি এবং সাবেক তিন বারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।

আতাউর রহমান সৈয়দ বলেন, ‘উত্তর শাহবাজপুর ইউনিয়নের অসহায় মানুষের পক্ষে সব সময় থেকেছি। সাধারণ মানুষের পাশে থেকে তাদের দুঃখ দুর্দশা লাগবের চেষ্টা করেছি৷ আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। আমার বড় ভাই সাবেক তিন বারের চেয়ারম্যান ছিলেন।

তিনি আরও বলেন, আমার রক্তে মানুষের সেবা করা। তাই জনগন ও আমার দলের নেতাকর্মীর চাপে আসন্ন উত্তর শাহবাজপুর ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন চাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে চেয়ারম্যান নির্বাচিত হয়ে আমার ইউনিয়নে সুশাসন প্রতিষ্ঠা করব ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, উত্তর শাহবাজপুরের জনগণ আমাকে চায়। আমি মানুষের কাছে গিয়েছি। আমি জেনেছি তারা কি চায়৷ আমাকে যদি নৌকা প্রতিক দেওয়া হয় তাহলে বিপুল ভোটে জয়লাভ করবো ইনশাআল্লাহ। উত্তর শাহবাজপুরের প্রতিটা জনগণের সমর্থন আমার সাথে রয়েছে।

Back to top button